বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে বেঁচে থাকতে চাই : মেয়র আইভি


জানুয়ারি ২৮ ২০১৭

এসবিনিউজ ডেস্ক : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে বেঁচে থাকতে চাই। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকান্ড দেশবাসীর কাছে তুলে ধরার মধ্য দিয়ে কাজ করে যাবো।

বুধবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী যুবলীগের কার্যালয়ের সামনে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সেলিনা হায়াৎ আইভী বলেন, নির্বাচিত হওয়ার পর থেকেই আমার বিরুদ্ধে অনেক অপপ্রচার চলছে। আমার বাবা কোনোদিন আওয়ামী লীগের সঙ্গে বেঈমানী করেননি। আমিও বাবার আদর্শকে বুকে ধারণ করে মৃত্যুর আগ পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতি করে যাবো।

যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাদ, যুগ্ম সম্পাদক মহীউদ্দিন আহমেদ মহী, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ বদিউল আলম, ঢাকা মহানগর উওর যুবলীগের সভাপতি মাইনুল হোসেন খান নিখিল ও দক্ষিণ শাখার সভাপতি ইসমাইল চৌধুরী সম্্রাট, নারায়নগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আবদুল কাদির প্রমুখ বক্তব্য রাখেন।

মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন, গণতন্ত্র উন্নয়ন ও স্থিতিশীলতার পথে প্রধান সম্পদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বশান্তির দর্শন “জনগনের ক্ষমতায়ন”। তাই আজ বাংলাদেশ খাদ্য আমদানির দেশ নয় খাদ্য রপ্তানীর দেশ।

 

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন