দাবী না মানলে ৫ই ফেব্র“য়ারী কঠোর কর্মসূচী


জানুয়ারি ২৮ ২০১৭

স্টাফ রিপোর্টার : ৩১ জানুয়ারীর মধ্যে অষ্টম ওয়েজ বোর্ড বাস্তবায়ন ও নবম ওয়েজ বোর্ড এর ঘোষণা না আসলে ৫ই ফেব্র“য়ারী বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)’র সভা থেকে কঠোর কর্মসূচী ঘোষণার হুশিয়ারী দিয়েছেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদ। প্রয়োজনে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু’র পদত্যাগের দাবিতে রাজপথে নামবে সাংবাদিক সমাজ।

তিনি শনিবার কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের আহবানে ও খুলনা সাংবাদিক ইউনিয়নের আয়োজনে অষ্টম ওয়েজ বোর্ড বাস্তবায়ন ও নবম ওয়েজ বোর্ড ঘোষণার দাবিতে বিভাগীয় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সম্প্রতি ঢাকায় পুলিশ কর্তৃক সাংবাদিক নির্যাতনের প্রতিবাদ জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামালকেও হুশিয়ার করেন তিনি। এ সময় আরো বক্তব্য রাখেন সাংবাদিক নেতা মনোতষ বসু, আশরাফুল ইসলাম, মোজাম্মেল হক হাওলাদার, সাজেদ রহমান বকুল, হাবিবুর রহমান মিলন, এস এম হাবিব, শেখ আবু হাসান, সাহেব আলী, মামুন রেজা, সুবীর রায়, মল্লিক সুধাংশু প্রমূখ।

প্রতিবাদ সভার সভাপতিত্ব করেন খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এস এম জাহিদ হোসেন, স্বাগত বক্তব্য রাখেন খুলনা সাংবদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শাহ আলম ও সভা পরিচালনা করেন সহ সভাপতি কৌশিক দে। এছাড়াও সভায় নেতৃবৃন্দ জাতীয় সংসদে সাংবাদিক  নেতা ও প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবাহান চৌধুরীকে নিয়ে সাংসদদের কটুক্তিরও প্রতিবাদ জানানো হয়।

কেইউজে’র বার্ষিক সাধারন সভা মূলতবি

খুলনা সাংবাদিক ইউনিয়নের বার্ষিক সাধারন সভা মূলতবি ঘোষনা করা হয়েছে। আগামী ৪ ফেব্র“য়ারী মূলতবি সভার তারীখ নির্ধারন করা হয়েছে। শনিবার বেলা ১১টায় খুলনা প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এস এম জাহিদ হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শাহ আলমের পরিচালনায় বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়। এ সময় সাধারন সদস্যদের সিদ্ধান্তে অনিবার্য কারন বশত: বার্ষিক সাধারন সভা মূলতবি করে আগামী ৪ ফেব্র“য়ারী তারিখ নির্ধারণ করা হয়।

 

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন