1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts
📰২০২৫ সালের সরকারি ছুটির তালিকা প্রকাশ📰সালমানের বাড়িতে গুলি, গ্রেপ্তার একজন📰সাতক্ষীরায় চেয়ারম্যানসহ আটক পাঁচ📰সাংবাদিক আবুল কাশেমের শ্বশুরের মৃত্যুতে সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের শোক📰আলিয়া মাদ্রাসায় ছাত্র ছাত্রীর মাঝে সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতামূলক কর্মশালা📰সাতক্ষীরা জেলা হাফেজ কল্যাণ পরিষদের সদর এবং  পৌর শাখার সম্মেলন ও কমিটি গঠন 📰ভোমরা কাস্টমস কর্তৃপক্ষের বিরুদ্ধে দুই পাসপোর্ট যাত্রীকে তিনঘন্টা আটক রেখে ঘুষ দাবির অভিযোগ; আদালতে মামলা দায়ের📰পরিবেশ অধিদপ্তর উদ্যোগে এনজিও প্রতিনিধিদের সাথে আলোচনা সভা 📰শার্শায় বিএনপির কমিটি গঠনে নির্বাচন অনুষ্ঠিত📰পলিথিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে মতবিনিময় সভা 

‘জিয়ার খাল কাটার বাহিনী রামপাল নিয়ে আন্দোলন করছে’

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০১৭
  • ৮৬ সংবাদটি পড়া হয়েছে

এসবিনিউজ ডেস্ক : জিয়ার সঙ্গে খাল খননকারী বাহিনী রামপালের বিরুদ্ধে আন্দোলন করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে অংশ নিয়ে এ মন্তব্য করেন তিনি।

শেখ হাসিনা সরকারের উন্নয়ন এবং সফলতার বিরুদ্ধে স্বাধীনতাবিরোধী চক্র, যুদ্ধপরাধী ও জঙ্গিগোষ্ঠীর মূল মদদ দাতা বিএনপি জামায়াতের মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধনটির আয়োজন করে স্বাধীনতা পরিষদ নামে একটি সংগঠন।

হাছান মাহমুদ বলেন, জিয়াউর রহমানের সঙ্গে খাল খননকারী বাহিনী রামপালের বিরুদ্ধে আন্দোলন করছে, তাদের সুর ও বিএনপির সুরও একই ধরনের। এর মধ্যদিয়ে প্রমাণ হয়েছে দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করতে চায় তারা।

তিনি বলেন, ‘অর্থনীতিবিদ, রাজনীতিবিদরা আজ পরিবেশবিদ হয়ে রামপালে বিদ্যুৎকেন্দ্র নির্মাণ করার বিরুদ্ধে আন্দোলন করে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন। অল্প বিদ্যা ভয়ংকরীদের দ্বারা আজ বাংলাদেশ বিপর্যস্ত।’

সার্চ কমিটি নিয়ে বিএনপি করা মন্তব্য নিয়ে হাছান মাহমুদ বলেন, রাষ্ট্রপতি দল নিরপেক্ষ ব্যক্তিদের নিয়ে সার্চ কমিটি গঠন করেছেন। যারা কোনো রাজনৈতিক দলের সঙ্গে সম্পৃক্ত নন। তাদের নিয়েও বিএনপি বিভিন্ন ধরনের প্রশ্ন উপস্থাপন করছে।

বিএনপি নেতাদের উদ্দেশে তিনি বলেন, রাষ্ট্রপতির গঠিত সার্চ কমিটি নিয়ে প্রশ্ন না তুলে তাকে ধন্যবাদ জানান। অন্যথায় নির্বাচন বর্জন করে একবার যে ভুল করেছেন, আরেকবার করলে আপনাদের দূরবীণ দিয়েও খুঁজে পাওয়া যাবে না।

আয়োজক সংগঠনের উপদেষ্টা হাসিবুর রহমান মানিকের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন- সংগঠনের সভাপতি জিন্নাত আলী খান জিন্নাহ, সাংগঠনিক সম্পাদক করিম আহমেদ ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

 

 

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd