1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

সাতক্ষীরা সদর হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু, তার বাড়িসহ আশেপাশের কয়েকটি বাড়ি লক ডাউন

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ৮৩ সংবাদটি পড়া হয়েছে

স্টাফ রিপোটার ঃ সাতক্ষীরা সদর হাসপাতালে তথ্য গোপন করে করোনা উপসর্গ নিয়ে ভর্তি হওয়া এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার সকালে তার মৃত্যু হয়। মৃত্যুবরণকারী যুবকের নাম হারুনার রশিদ সুমন (২৬)। সে কালিগঞ্জ উপজেলার ১০নং ধলবাড়িয়া ইউনিয়নের কাঁমারগাতী গ্রামের ছবেদ আলী সরদারের ছেলে। সম্প্রতি সে ঢাকার নারায়নগঞ্জ থেকে বাড়িতে আসে। সেখানে একটি ইটভাটায় শ্রমিকের কাজ করতে বলে জানা গেছে। এ ঘটনায় তার বাড়িসহ তার আশে,পাশের কয়েকটি বাড়ি লকডাউন কনরা হয়েছে।
স্থানীয়রা জানায়, গত ৫দিন আগে ওই যুবক ঢাকার নারায়নগঞ্জ থেকে অসুস্থ অবস্থায় বাড়ি আসে। তার জ্বর ও কাশিকে কেন্দ্র করে এলাকায় আতঙ্ক সৃষ্টি হলে শুক্রবার গ্রাম্য চিকিৎসকের পরামর্শে তাকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়। সদর হাসডাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে মৃত্যু হয় তার।
সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন সাফায়েত বিষয়টি নিশ্চিত করে জানান, ওই যুবকের কাছে বারবার তার সাম্প্রতিক ইতিহাস জানার চেষ্টা করলেও সে ও তার আত্মীয় স্বজন মিথ্যা বলে আসছে। পরে মারা যাওয়ার পর তার আত্মীয় স্বজনরা বলছেন সে সম্প্রতি নারায়নগঞ্জ থেকে অসুস্থ অবস্থায় বাড়ি ফেরে। তথ্য গোপন না করলে তাকে করোনা ডেডিকেটেড সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো যেতো । এ নিয়ে চিকিৎসক ও নার্সদের মধ্যেও উদ্বেগ সৃষ্টি হয়েছে। মৃতবরনকারী যুবকসহ তার স্বজনদের নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হচ্ছে। তিনি আরো জানান, ইতিমধ্যে তার বাড়িসহ তার আশে পাশের ৬ টি বাড়ি লকডাউন করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd