1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

সাতক্ষীরায় নারায়নগঞ্জসহ দেশের বিভিন্ন স্থান থেকে প্রতিদিনই আসছে শত শত ইটভাটা শ্রমিক : আতংকে সাধারন জনগন, জেলার প্রবেশদ্বারে বসানো হয়েছে চেকপোষ্ট

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ৬৭ সংবাদটি পড়া হয়েছে

স্টাফরিপোটার ঃ সাতক্ষীরায় করোনা পরিস্থিততি মোকাবেলায় জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলার প্রতিটি প্রবেশদ্বারে বসানো হয়েছে আইন শৃংখলা বাহিনীর চেকপোষ্ট। কিন্তু এই চেকপোষ্ট উপেক্ষা করে রাতের আধারে ট্রাক যোগে ঢাকা, নারায়নগঞ্জ, মাদারীপুর, শরিয়তপুর,বরিশালসহ দেশের বিভিন্ন স্থান থেকে প্রতিদিনই শত শত ইটভাটা শ্রমিক ঢুকছে এ জেলায়। জেলা প্রশাসনের তথ্য মতে গত এক সপ্তাহে প্রায় ১০ হাজারের মত ইটভাটা শ্রমিক তাদের নিজ বাড়ি সাতক্ষীরার শ্যামনগর, কালিগঞ্জ ও আশাশুনিসহ বিভিন্ন উপজেলায় প্রবেশ করেছে। এর ফলে সাধারন মানুষের মধ্যে চরম আতংক বিরাজ করছে। আজ বুধবার ভোরেও সাতক্ষীরার শ্যামনগরে ট্রাকযোগে প্রবেশ করেছে দুই শতাধিক ইটভাটা শ্রমিক।
যদিও প্রশাসনের পক্ষ থেকে বলা হচ্ছে যারা ঢাকা, নারায়নগঞ্জসহ দেশের বিভিন্ন স্থান থেকে সাতক্ষীরায় আসছেন তাদের স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিদের মাধ্যমে ১৪ দিন কোয়ারেন্টাইন নিশ্চিত করা হচ্ছে।
সম্প্রতি ঢাকা, নারায়ণগঞ্জ ও ময়মনসিংহ থেকে প্রায় শতাধিক ইটভাটা শ্রমিক নিয়ে আসা তিনটি ট্রাক চালককে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১০ হাজার টাকা জরিমানা করেছেন দেবহাট উপজেলা প্রশাসন।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd