1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
৬ কার্তিক, ১৪৩১
Latest Posts
📰ঘুষ, চাঁদাবাজি, প্রাইভেট ও কোচিং বাণিজ্য বন্ধ করতে হবে📰১৯ দিনে এলো ১৮ হাজার কোটি টাকার রেমিট্যান্স📰শেখ হাসিনার পদত্যাগপত্র গ্রহণ করেছি📰রাষ্ট্রপতির কোথায় থাকা দরকার, তা ছাত্রসমাজ নির্ধারণ করবে: সারজিস📰সাতক্ষীরায় ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক ও পিছিয়েপড়া নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ 📰ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে প্লাস্টিক বজ্যের বিনিময়ে গাছের চারা বিতরণ📰এইচপিভি টিকাদান কার্যক্রম বাস্তবায়নে জেলা তথ্য অফিসর অবহিতকরণ সভা📰সদর থানায় হামলা মামলার আসামী অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার📰এইচএসসির বৈষম্যহীন রেজাল্ট দাবিতে যশোর শিক্ষাবোর্ড ঘেরাও📰সাতক্ষীরায় গৃহবধূ ও যুবককে নির্যাতন : থানায় মামলা, স্বামীসহ আটক তিন

লাবসায় জমাটবদ্ধ পানি অপসারণে তাৎক্ষণিক ব্যবস্থা নিলেন সদর এসিল্যান্ড

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : বুধবার, ২৮ আগস্ট, ২০১৯
  • ৪৪৬ সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
সাতক্ষীরা সদর উপজেলার লাবসা ইউনিয়নের ৫ ও ৬ নং ওয়ার্ডের একাংশে জমাটবদ্ধ পানি অপসারণে তাৎক্ষণিক ব্যবস্থা নিলেন সদর সহকারী কমিশনার(ভূমি) রনি আলম নুর। বুধবার সকাল ১১টায় জেলা প্রশাসক এস এম মোস্তফা কামালের নির্দেশে জলাবদ্ধতা নিরসনে সড়ক ও জনপথ বিভাগের প্রকৌশলে, স্থানীয় জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধিদের সমন্বয়ে অভিযানে যান তিনি।
এসময় জানা যায়, অল্প বৃষ্টিতেই সাতক্ষীরা সদর উপজেলার লাবসা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের একাংশে জলাবদ্ধতা সৃষ্টি হয়। বাড়ির উঠান ও কাঁচা রাস্তা পানিতে ডুবে যায়। জমাটবদ্ধ পানি অপসারণের জন্য একটি ড্রেন থাকলেও তা মহাসড়কের কাছে এসে অসম্পূর্ণ থেকে যায়। তারপর দীর্ঘ জায়গা পাকা দোকানঘর থাকার কারণে বর্ষার পানি পার্শ্ববর্তী খালে যাওয়ার সুযোগ নেই দেখে জলাবদ্ধতা দূরীকরণে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করেন তিনি।
একজন ব্যক্তি জনস্বার্থে তাঁর ব্যক্তিগত জমির উপর দিয়ে তাৎক্ষনিক পানি অপসারণের জন্য রাজি হন। তবে দীর্ঘমেয়াদী পরিকল্পনা হিসেবে মহাসড়কের পাশে অবস্থিত দোকান ঘরের সামনে দিয়ে ড্রেন নির্মাণের পরিকল্পনা গ্রহণ করা হয়। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে এ ড্রেন নির্মাণের জন্য অনুরোধ জানান সদর এসিল্যান্ড রনি আলম নুর।
এসময় উপস্থিত ছিলেন, নাগরিক আন্দোলন মঞ্চ, সাতক্ষীরার সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মাসুম, স্থানীয় ইউপি মেম্বর মনিরুল ইসলাম, সংরক্ষিত মহিলা মেম্বর ফেরদৌস ইসলাম মিষ্টি, নাগরিক আন্দোলন মঞ্চ, সাতক্ষীরার প্রচার ও প্রকাশনা সম্পাদক আমির হোসেন খান চৌধুরী, দপ্তর সম্পাদক এম. বেলাল হোসাইন প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd