1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
৬ কার্তিক, ১৪৩১
Latest Posts
📰ঘুষ, চাঁদাবাজি, প্রাইভেট ও কোচিং বাণিজ্য বন্ধ করতে হবে📰১৯ দিনে এলো ১৮ হাজার কোটি টাকার রেমিট্যান্স📰শেখ হাসিনার পদত্যাগপত্র গ্রহণ করেছি📰রাষ্ট্রপতির কোথায় থাকা দরকার, তা ছাত্রসমাজ নির্ধারণ করবে: সারজিস📰সাতক্ষীরায় ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক ও পিছিয়েপড়া নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ 📰ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে প্লাস্টিক বজ্যের বিনিময়ে গাছের চারা বিতরণ📰এইচপিভি টিকাদান কার্যক্রম বাস্তবায়নে জেলা তথ্য অফিসর অবহিতকরণ সভা📰সদর থানায় হামলা মামলার আসামী অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার📰এইচএসসির বৈষম্যহীন রেজাল্ট দাবিতে যশোর শিক্ষাবোর্ড ঘেরাও📰সাতক্ষীরায় গৃহবধূ ও যুবককে নির্যাতন : থানায় মামলা, স্বামীসহ আটক তিন

ঢাকা মেডিকেলে কিশোর শাহীনের শয্যা পাশে ডাঃ রুহুল হক এমপি

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : সোমবার, ১ জুলাই, ২০১৯
  • ২১৮ সংবাদটি পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট :  সোমবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন মাদ্রাসাছাত্র ভ্যানচালক শাহীন হোসেনের চিকিৎসার খোজ নিতে যান সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি। এসময় তিনি কর্তব্যরত চিকিৎসকদের সাথে কথা বলে তার বর্তমান অবস্থা পর্যবেক্ষণ করেন এবং তার মাকে বলেন,”শাহীন এখন আগের থেকে অনেক সুস্থ্য, দুই-একদিনের মধ্যে সে কথা বলতে পারবে।”
তিনি আরোও বলেন,আমাদের চিকিৎসকরা, আমরা সবাই চেষ্টা করছি ছেলেটিকে সুস্থ্য করে মায়ের কোলে ফিরিয়ে দিতে। সর্বোপরি মাননীয় প্রধানমন্ত্রীকে অশেষ ধন্যবাদ।
এসময় আরো উপস্থিত ছিলেন,ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন,কর্তব্যরত চিকিৎসকবৃন্দ,আওয়ামীলীগ নেতা তারেক উদ্দীন, আমজাদ হোসেন,চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম, যুবলীগ নেতা তোষিকে কাইফু, ছাত্রলীগ নেতা মাহমুদ পারভেজ,ফিরোজ,শাহিন,নাট্যকর্মী সাঈদ মেহেদী সেকেন্দার সহ ঢাকা বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়,ঢাকা কলেজ,তিতুমীর কলেজে অধ্যায়নরত সাতক্ষীরা জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত শিক্ষার্থীরা।
উল্লেখ্য,সাতক্ষীরায় ভ্যান ছিনতাইয়ের সময় দুর্বৃত্তদের আঘাতে মাথা ফেটে যাওয়া কিশোর চালক শাহীনের অপারেশন শেষ হয়েছে,এখন সে আই সি ইউ তে রয়েছেন। রবিবার (২৯ জুন) ভোর ৪টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে তার অপারেশন শেষ করেন চিকিৎসকরা। আগামী ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে থাকবে সে। শনিবার (২৯ জুন) রাত আড়াইটার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে গিয়েছিলেন প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকন। তিনি জানান, ব্যাটারিচালিত ভ্যান চালিয়ে সংসার চালানো কিশোরটির দায়দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
সাবেক স্বাস্থ্য মন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডা. আ ফ ম রুহুল হক সংসদ অধিবেশন চলাকালীন বিষয়টি জানতে পেরে কিশোর শাহীনকে নিয়ে ঢাকার পথে থাকা তার চাচা মুনছুরের সাথে ফোনে কথা বলেন। এরপর তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকদেরকে শাহীনের সর্বোত্তম চিকিৎসা নিশ্চিত করতে নির্দেশ দেন। চিকিৎসকরা তাকে জানিয়েছিলেন যে, শাহীনের স্কাল্পে বড় ধরনের ইনজুরি হয়েছে। তার নিউরো সার্জারি করা প্রয়োজন। ডা. রুহুল হক শাহীনের চিকিৎসকদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করছেন।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd