1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
৬ কার্তিক, ১৪৩১
Latest Posts
📰ঘুষ, চাঁদাবাজি, প্রাইভেট ও কোচিং বাণিজ্য বন্ধ করতে হবে📰১৯ দিনে এলো ১৮ হাজার কোটি টাকার রেমিট্যান্স📰শেখ হাসিনার পদত্যাগপত্র গ্রহণ করেছি📰রাষ্ট্রপতির কোথায় থাকা দরকার, তা ছাত্রসমাজ নির্ধারণ করবে: সারজিস📰সাতক্ষীরায় ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক ও পিছিয়েপড়া নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ 📰ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে প্লাস্টিক বজ্যের বিনিময়ে গাছের চারা বিতরণ📰এইচপিভি টিকাদান কার্যক্রম বাস্তবায়নে জেলা তথ্য অফিসর অবহিতকরণ সভা📰সদর থানায় হামলা মামলার আসামী অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার📰এইচএসসির বৈষম্যহীন রেজাল্ট দাবিতে যশোর শিক্ষাবোর্ড ঘেরাও📰সাতক্ষীরায় গৃহবধূ ও যুবককে নির্যাতন : থানায় মামলা, স্বামীসহ আটক তিন

সাতক্ষীরায় মোটর সাইকেল ও এ্যাম্বুলেন্স সংঘর্ষে নিহত-২

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯
  • ১৬০ সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : সাতক্ষীরায় মোটর সাইকেল ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে দুই মটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের ত্রিশ মাইল নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে। এ সময় আহত হয়েছেন এ্যাম্বুলেন্সের ড্রইভার হজরত আলী।
নিহতরা হলেন, শহরের লস্করপাড়া এলাকার আবুল বাশারের ছেলে কামরুল হাসান (৩৫) ও উত্তর কাটিয়া এলাকার এমদাদ আলীর ছেলে নান্নু (৩৪)।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, নিহত মোটর সাইকেল আরোহী কামরুল ও নান্নু সাতক্ষীরার ডিশ লাইন স্টার কেবলসের কর্মচারি। তারা একটি মোটর সাইকেলে তালা থেকে সাতক্ষীরায় ফিরছিলেন। এ সময় বিপরীত দিক থেকে যাওয়া একটি অ্যাম্বুলেন্সের সাথে মুখোমুখি সংঘর্ষে দুইজন গুরুতর আহত হন। তাদেরকে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হলে অবস্থার অবনতি হওয়ায় স্থানীয় সিবি হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানেই তারা মারা যান। এ সময় আহত হন অ্যাম্বুলেন্সের ড্রাইভার হজরত আলী।
ওসি আরো জানান, ময়না তদন্তের জন্য লাশ দুটি সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd