1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

নির্বাচন কোন জঙ্গিগোষ্টি, সাজাপ্রাপ্ত অপরাধী, দুর্নীতিবাজ, সম্পাদায়িক শক্তিকে প্রতিষ্ঠিত করার কৌশল হতে পারে না – হাসানুল হক ইনু

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : মঙ্গলবার, ২৭ নভেম্বর, ২০১৮
  • ১৭১ সংবাদটি পড়া হয়েছে

সরকার পতনের আন্দোলনের অংশ হিসেবে বিএনপি নির্বাচনে অংশ নিচ্ছে এ বক্তব্যের সমালোচনা করে তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, কোন দণ্ডিত অপরাধীর মুক্তির হাতিয়ার হতে পারে না নির্বাচন। নির্বাচনের মাধ্যমে কোন জঙ্গিগোষ্টি, সাজাপ্রাপ্ত অপরাধী, দুর্নীতিবাজ, সম্পাদায়িক কোনো শক্তিকে প্রতিষ্ঠিত করার কৌশল নির্বাচন হতে পারে না।

তিনি বলেন, ৫ বছর পর নির্বাচন হয় নতুন সরকার গঠন করার জন্য। এ সময় ইভিএম সংবিধান সম্মত উপায়েই নির্বাচন কমিশন ব্যবহার করছে বলে তিনি দাবি করেন। ২৭ নভেম্বর মঙ্গলবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারায় মনোনয়নপত্র দাখিল শেষে সাংবাদিকদের দেওয়া এক ব্রিফিংয়ে তিনি উপরোক্ত কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, চাঁদগ্রাম ইউনিয়ন পরিষদের সভাপতি আব্দুল হাফিজ তপন, বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশিকুর রহমান ছবি, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মুক্তিযোদ্ধা আলম জাকারিয়া টিপু, উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক এসএম আনছার আলী প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd