1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

জাবালে নূরের সেই চালক সাত দিনের রিমান্ডে

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : বুধবার, ১ আগস্ট, ২০১৮
  • ৬৫ সংবাদটি পড়া হয়েছে

ঢাকা ব্যুরো : রাজধানীর বিমানবন্দর সড়কে বাসচাপায় শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীর নিহতের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার জাবালে নূর গাড়ির চালক মাসুম বিল্লাহকে ৭ দিনের রিমান্ড দিয়েছেন আদালত। বুধবার ঢাকার মহানগর হাকিম এ এইচ এম তোয়াহা এ আদেশ দেন।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান জানান, বুধবার ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশ পরিদর্শক কাজী শরিফুল ইসলাম জাবালে নূর পরিবহনের চালক মাসুম বিল্লাহকে হাজির করে সাত দিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন। ওই আবেদনের প্রেক্ষিতে বিচারক সাত দিনের রিমান্ডের আদেশ দেন।

বিআরটিএর উপপরিচালক (আইন) মো. তারিক হাসান বলেন, দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় জাবালে নূরের নিবন্ধন ও ফিটনেস সনদ আজই বাতিল করেছে বিআরটিএ। বাসচাপার ঘটনায় জড়িত ওই দুই চালকের লাইসেন্সও দ্রুতই বাতিল করা হবে।
এ বিষয়ে বিআরটিএর চেয়ারম্যান মশিয়ার রহমান বলেন, ‘জাবালে নূরের যে দুটি গাড়ি দুর্ঘটনা ঘটিয়েছে, তাদের রেজিস্ট্রেশন ও ফিটনেস লাইসেন্স বাতিল করা হয়েছে। গাড়ি দুটির যে চালকরা আছেন, তারা যেন ভবিষ্যতে কোথাও গাড়ি চালাতে না পারেন, সে ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।’

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd