1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

কাটিয়ায় অস্ত্রের মুখে জিম্মি করে দূর্ধর্ষ ডাকাতি

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮
  • ৬১৪ সংবাদটি পড়া হয়েছে

শহর প্রতিনিধি: সাতক্ষীরায় শহরের একটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় ডাকাতরা বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ৭ ভরি স্বর্ণলাংলকার ও নগদ ৮০ হাজার টাকা নিয়ে যায়।
মঙ্গবার ভোর রাতে সাতক্ষীরা শহরের কাটিয়া সরকার পাড়া এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে।

সাতক্ষীরা নিউ মার্কেটে অবস্থিত আল বারাকা জুয়েলার্সের ম্যানেজার লিটন হোসেন জানান, ৬/৭ জনের একদল মুখোসধারী ডাকাত তার ঘরের জানালার গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে।

তারা ধারালো অস্ত্রের মুখে বাড়ির মালিক লিটন, তার মা ফাতেমা বেগম, স্ত্রী হাজেরা খাতুন ও শ্যালক মুকিতকে একটি ঘরের মধ্যে রশি দিয়ে হাত বেঁধে মুখে কাপড় ঢুকিয়ে দেয়। এরপর ডাকাতরা আলমারি খুলে নগদ ৮০ হাজার টাকা ও ৭ ভরি স্বর্ণালংকার ও চারটি মোবাইল সেট নিয়ে চম্পট দেয়। ডাকাতরা যাবার সময় কাপড় দিয়ে তাদের চোখ ঢেকে রুমে তালা ঝুলিয়ে যায়। ভোরে প্রতিবেশিরা তাদের উদ্ধার করে।

এদিকে, ডাকাতার একই এলাকার শ্যামল রাহার বাড়িতে হানা দেয়। তার বাড়ির গ্রীল কেটে ভিতরে প্রবেশ করার সময় বাড়ির মালিক জানতে পারলে ডাকাতরা সেখান থেকে পালিয়ে যায়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মালামাল উদ্ধার ও ডাকাতদের গ্রেফতার করতে পুলিশ ইতিমধ্যে মাঠে নেমেছে বলে তিনি আরো জানান।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd