1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
৬ কার্তিক, ১৪৩১
Latest Posts
📰ঘুষ, চাঁদাবাজি, প্রাইভেট ও কোচিং বাণিজ্য বন্ধ করতে হবে📰১৯ দিনে এলো ১৮ হাজার কোটি টাকার রেমিট্যান্স📰শেখ হাসিনার পদত্যাগপত্র গ্রহণ করেছি📰রাষ্ট্রপতির কোথায় থাকা দরকার, তা ছাত্রসমাজ নির্ধারণ করবে: সারজিস📰সাতক্ষীরায় ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক ও পিছিয়েপড়া নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ 📰ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে প্লাস্টিক বজ্যের বিনিময়ে গাছের চারা বিতরণ📰এইচপিভি টিকাদান কার্যক্রম বাস্তবায়নে জেলা তথ্য অফিসর অবহিতকরণ সভা📰সদর থানায় হামলা মামলার আসামী অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার📰এইচএসসির বৈষম্যহীন রেজাল্ট দাবিতে যশোর শিক্ষাবোর্ড ঘেরাও📰সাতক্ষীরায় গৃহবধূ ও যুবককে নির্যাতন : থানায় মামলা, স্বামীসহ আটক তিন

রজনীকান্ত-অক্ষয়ের ‘২.০’ আসছে ২৯ নভেম্বর

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : বৃহস্পতিবার, ১২ জুলাই, ২০১৮
  • ৭৭২ সংবাদটি পড়া হয়েছে

বিনোদন ডেস্ক: ভিএফএক্স’র কাজ সম্পন্ন না হওয়ার কারণে বারবার পিছিয়ে যাচ্ছিলো সুপারস্টার রজনীকান্ত অভিনীত ‘রোবট’ ছবির বহুল প্রতীক্ষিত সিক্যুয়েল ‘২.০’-এর মুক্তির তারিখ। অবশেষ আগামী ২৯ নভেম্বর ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছেন প্রযোজক লাইকা প্রোডাকশনের সিওও রাজু মহালিঙ্গম ও পরিচালক শঙ্কর।

মঙ্গলবার (১০ জুলাই) বিষয়টি নিশ্চিত করে ‘২.০’র পরিচালক শঙ্কর টুইটারে লিখেছেন, “অবশেষে ভিএফএক্স কোম্পানি জানিয়ে দিয়েছেন তারা কতো দিনের মধ্যে সম্পূর্ণ কাজটি শেষ করতে পারবেন। তাই আগামী ২৯ জুন মুক্তি দেওয়া হবে ছবিটি।”

এবারই প্রথম ৬৬ বছর বয়সী অভিনেতা রজনীকান্তের সঙ্গে পর্দা ভাগাভাগি করছেন অক্ষয় কুমার। ‘২.০’-এর খলচরিত্র ড. রিচার্ডস হিসেবে আছেন অক্ষয়। এক নিরীক্ষায় ব্যর্থ হওয়ার কারণে পক্ষীমানবের মতো প্রাণীতে পরিণত হন তিনি। এরপর বিজ্ঞানী বাসীগারান ও তার সৃষ্টি রোবট চিট্টির বিরুদ্ধে চলে যান ড. রিচার্ডস। বাসীগারান ও চিট্টি উভয় চরিত্রেই আবারও দেখা যাবে সুপারস্টার রজনীকান্তকে।

এদিকে, ‘২.০’ ছবির সঙ্গে হলিউডের কানেকশন বিস্তর। শোনা গিয়েছিলো, অক্ষয়ের চরিত্রটির জন্য প্রথমে ভাবা হয়েছিলো হলিউড তারকা আর্নল্ড শোয়ার্জনেগারকে। কিন্তু অতিরিক্ত পারিশ্রমিক দাবি করায় তাকে বাদ দেন প্রযোজক।

রজনীকান্তের পাশাপাশি ‘২.০’তে আরও রয়েছেন ব্রিটিশ অভিনেত্রী অ্যামি জ্যাকসন, সুধাংশু পাণ্ডে ও আদিল হুসেন। ‘২.০’-এর বাজেট প্রায় ৪৫০ কোটি রুপি। ছবিটি একইসঙ্গে তামিল, তেলেগু ও হিন্দিতে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd