আশাশুনির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ঈদে মিলাদুুন্নবী (দঃ) পালিত


সেপ্টেম্বর ১৭ ২০২৪

মশাল ডেস্ক---
Spread the love
আশাশুনি উপজোলার বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (সঃ) উদযাপন করা হয়েছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে ঈদে মিলাদুন্নবী উপলক্ষ্যে জাতীয় পতাকা উত্তোলন, হামদ-নাত পরিবেশন, মহানবী হযরত মোহাম্মদ (দঃ) এঁর জীবনী নিয়ে আলোচনা, দোয়া মাহফিল ও তাবারক বিতরণ করা হয়। কয়েকটি প্রতিষ্ঠানের তথ্য নিম্নে দেওয়া হলো।
বড়দল আফতাব উদ্দীন কলেজিয়েট স্কুল ঃ প্রতিষ্ঠাতার ছেলে ও শিক্ষক প্রতিনিধি এস এম মাফিজুল ইসলামের সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ বাবলুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, সহকারী অধ্যক্ষ মোহাম্মদ আলী, এনামুল হক, নিমাই চন্দ্র সানা, দীপঙ্কর কুমার সরকার, ভারপ্রাপ্ত সরকারি প্রধান শিক্ষক পবিত্র কুমার নন্দী, শিক্ষক প্রতিনিধি মানিক চন্দ্র মন্ডল সহ সকল শিক্ষক কর্মচারীবৃন্দ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষক মাওলানা হাফিজুল ইসলাম।
বুধহাটা কওছারিয়া দাখিল মাদ্রাসা ঃ ঈদে মীলাদুন্নবী (দঃ) উপলক্ষ্যে আলোচনা সভায় মহানবী (দঃ) এর জীবনী নিয়ে আলোচনা সভায় সভাপতিত্ব করেন, ভারপ্রাপ্ত সুপার মাওঃ আবু আলা মওদুদী। হাফেজ মাওঃ রুহুল আমিনের সঞ্চালনায় আলোচনা রাখেন, মাওঃ রহমত উল্লাহ, মাওঃ আঃ ওহাব, মাওঃ আঃ সালাম, মাওঃ কুতুব উদ্দীন, মাস্টার ইব্রাহিম খলিল। মোনাজাত পরিচালনা করেন মাওঃ আনারুল ইসলাম।
আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয় ঃ ঈদে মীলাদুন্নবী (দঃ) উপলক্ষ্যে হামদ, নাত, কুইজ প্রতিযোগিতা, আলোচনা সভা ও দোওয়া অনুষ্ঠান করা হয়। ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাজহারুল ইসলামের সভাপতিত্বে ও সিনিঃ শিক্ষক আসিফ ইকবালের সঞ্চালনায় সভায় আলোচনা রাখেন, শিক্ষক আয়ুব আলী, সেলিনা আক্তার ও শিক্ষার্থী রাকিব নূর প্রমুখ। দোয়া পরিচালনা করেন মাওঃ আমান উল্লাহ আমান।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন