1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

যুব সংগঠনের নেতৃবৃন্দের সাথে নাগরিক কমিটির মতবিনিময়

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ৯২ সংবাদটি পড়া হয়েছে

প্রেসবিজ্ঞপ্তি

সাতক্ষীরা বিভিন্ন সেবা, সমাজ উন্নয়ন, মানবাধিকার ভিত্তিক কার্যক্রমের সাথে যুক্ত যুব সংগঠনের নেতৃবৃন্দর সাথে মতবিনিময় করেছে জেলা নাগরিক কমিটি। বুধবার (৬ জুলাই ২০২২) বিকাল ৫টায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা নাগরিক কমিটির আহবায়ক মোঃ আনিসুর রহিম। নাগরিক কমিটির পক্ষে বক্তব্য রাখেন এড. আবুল কালাম আজাদ, মাধব চন্দ্র দত্ত।
যুব নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন আমরা বন্ধু ফাউন্ডেশনের এসএম নাহিদ হাসান, ভিবিডি’র সুব্রত হালদার, ছাত্র মহাজোটের মিলন কুমার বিশ^াস, ল স্টুডেন্ট ফোরামের মীর শাহরিয়ার, স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের সিমান্ত বিশ^াস, ভিবিডি’র মোঃ হোসেন আলী, ইন্টারন্যাশনাল ইয়ুথ চেঞ্জ মেকারের মোঃ ইউনুস আলী, সামাজিক ও রক্তদান সেবায় আমরা এর মোঃ সাদিকুর রহমান, রোটার‌্যাক্ট ক্লাব অব রয়েল সাতক্ষীরার সদস্য মুজাহিদুল ইসলাম ও মোঃ রাশেদুল ইসলাম প্রান্ত।
সভায় নাগরিক কমিটির ২১ দফা ও যে কোন অধিকার ভিত্তিক আন্দোলন সংগ্রামের প্রতি গুরুত্বারোপ করা হয় এবং এসব আন্দোলন সংগ্রামে যুবকদের সম্পৃক্ত হওয়ার আহবান জানানো হয়। উপস্থিত যুব নেতৃবৃন্দ নাগরিক কমিটির ২১ দফার সাথে একাত্মতা প্রকাশ করেন।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd