1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts
📰২০২৫ সালের সরকারি ছুটির তালিকা প্রকাশ📰সালমানের বাড়িতে গুলি, গ্রেপ্তার একজন📰সাতক্ষীরায় চেয়ারম্যানসহ আটক পাঁচ📰সাংবাদিক আবুল কাশেমের শ্বশুরের মৃত্যুতে সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের শোক📰আলিয়া মাদ্রাসায় ছাত্র ছাত্রীর মাঝে সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতামূলক কর্মশালা📰সাতক্ষীরা জেলা হাফেজ কল্যাণ পরিষদের সদর এবং  পৌর শাখার সম্মেলন ও কমিটি গঠন 📰ভোমরা কাস্টমস কর্তৃপক্ষের বিরুদ্ধে দুই পাসপোর্ট যাত্রীকে তিনঘন্টা আটক রেখে ঘুষ দাবির অভিযোগ; আদালতে মামলা দায়ের📰পরিবেশ অধিদপ্তর উদ্যোগে এনজিও প্রতিনিধিদের সাথে আলোচনা সভা 📰শার্শায় বিএনপির কমিটি গঠনে নির্বাচন অনুষ্ঠিত📰পলিথিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে মতবিনিময় সভা 

বিএনপি নেত্রীর মুখে গণতন্ত্র অন্তরে ষড়যন্ত্র : তথ্যমন্ত্রী

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : শনিবার, ২৮ জানুয়ারি, ২০১৭
  • ৭৮ সংবাদটি পড়া হয়েছে

এসবিনিউজ ডেস্ক : তথ্যমন্ত্রী জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচন বেগম খালেদা জিয়ার এজেন্ডা নয়, তার মুখে গণতন্ত্র, অন্তরে ষড়যন্ত্র।

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি নেত্রীর প্রস্তাব সম্পর্কে তথ্যমন্ত্রী বলেন, ‘বেগম খালেদা জিয়া মুখে গণতন্ত্রের কথা বললেও জঙ্গির সঙ্গীত্ব ছাড়েননি। তার অনির্বাচিত সরকার গঠনের প্রস্তাব কার্যত নির্বাচন ভন্ডুল, সাংবিধানিক ধারা বানচাল এবং আবারও জঙ্গিতান্ডব আগুনসন্ত্রাস করার কূটচাল।

তিনি মঙ্গলবার ঢাকার যাত্রাবাড়ীতে ধলপুর কমিউনিটি সেন্টারে জাতীয় সমাজতান্ত্রিক দলজাসদের প্রয়াত নেতা মোঃ দ্বীন ইসলামের স্মরণে আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

হাসানুল হক ইনু এসময় তার দলের ঢাকা মহানগর পূর্ব কমিটির সাংস্কৃতিক সম্পাদক দ্বীন ইসলামের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, ‘সরকার মুহূর্তে যথাসময়ে নির্বাচন, জঙ্গি নির্মূল এবং দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখার চ্যালেঞ্জ হাতে নিয়েছে। ঠিক এমন সময়েই বেগম খালেদা জিয়ার চক্রান্ত মোকাবিলা করতে হচ্ছে। কারণ, বিএনপি নেত্রী এখনো জঙ্গির সঙ্গীত্ব ত্যাগ করেননি, তওবা করেননি, জনগণের কাছে মাফ চাননি। তিনি এখনো গণতন্ত্রের জন্য হুমকি হয়ে রয়েছেন।

জাসদ ঢাকা মহানগর পূর্ব কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা শহীদুল ইসলামের সভাপতিত্বে সভায় জাসদ স্থায়ী কমিটির সদস্য অধ্যাপক . আনোয়ার হোসেন বিশেষ অতিথি হিসেবে এবং জাসদ নেতা মীর হোসাইন আখতার, নূরুল আখতার প্রমূখ তাদের বক্তব্যে প্রয়াত নেতা মোঃ দ্বীন ইসলামের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

 

 

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd