1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

জেলা স্বেচ্ছাসেবকলীগের ইফতার ও মাস্ক বিতরণ

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : বুধবার, ৫ মে, ২০২১
  • ১৫৯ সংবাদটি পড়া হয়েছে

সংবাদদাতা: কোভিড-১৯ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যেগে মাস্ক ও পবিত্র রমজান উপলক্ষে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ ও পথচারিদের মাঝে রান্না করা খাবার(ইফতার) বিতরণ করা হয়েছে।
০৫ মে (বুধবার) বিকাল ৫টায় সাতক্ষীরা শহরের ডে-নাইট কলেজ মোড় ও পিএন স্কুল মোড়ে মাস্ক ও রান্না করা খাবার(ইফতার) বিতরণ করা হয়।
জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মীর মোস্তাক আলীর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন,জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি এড.সাইদুজ্জামান জিকো (এপিপি), যুগ্ম সাধারন সম্পাদক শেখ নাজমুল হক রনি, শাহাজাদা,সাংগঠনিক সম্পাদক ওহেদুজ্জামান টিটু, তুহিন, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আনিসুর রহমান, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এড.ফারুক হোসেন(এজিপি), যুবনেতা ইকবাল হোসেন, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ জাহাঙ্গির হোসেন, পৌর স্বেচ্ছাসেবকলীগ নেতা মো: রফিকুল ইসলাম, নাইম হোসেন, মাসুদ, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের হাবিবুর রহমান হাবিব প্রমুখ নেতৃবৃন্দ।
এসময় নেতৃবৃন্দ বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের ঘোষিত কর্মসূচি বাস্তবায়নে সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবকলীগ মানুষের জন্য কাজ করে চলেছে। ইফতারি ও মাক্্র বিতরণ অব্যাহত থাকবে বলে জানান জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মীর মোস্তাক আলী।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd