1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

ডিসিআরকৃত মায়ের সম্পত্তি অন্যান্য ভাই-বোনদের বঞ্চিত করে ভোগদখলের অভিযোগ

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৬৮ সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরায় প্রভাবখাটিয়ে ডিসিআরকৃত মায়ের সম্পত্তি অন্যান্য ভাই-বোনদের বঞ্চিত করে ভোগদখলের অভিযোগ উঠেছে বড় ভাইয়ের বিরুদ্ধে। ওই বড় ভাই সাতক্ষীরা পানি উন্নয়ন বোর্ডের অফিস সহকারী জহিরুল ইসলাম। তিনি পানি উন্নয়ন বোর্ডের কর্মচারী হওয়ায় প্রভাবখাটিয়ে ভাই বোনদের বঞ্চিত করার পাশাপাশি সরকারি নীতিমালার তোয়াক্কা না করে নিজের স্ত্রীর নামেও নিয়েছেন ডিসিআর।
সাতক্ষীরা সদরের মাছখোলা গেটপাড়া গ্রামের মৃত গেটখালাসী ফজলে বারী বিশ^াসের সন্তান পানি উন্নয়ন বোর্ডের পিয়ন জহিরুল ইসলাম। ফজলে বারির অকাল মৃত্যুতে পানি উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষ মানবিক দিক বিবেচনা করে সন্তান সংসার পরিচালনার জন্য সাতক্ষীরা সদরের ব্রহ্মরাজপুরের মাছখোলা মোজায় ৯০/৬৩-৬৪ ৯৫/৬১-৬২ নং এল এ কেস এর অন্তর্ভূক্ত জলাশয় ১৯৭১-১৯২১-১৯২৩-১৯২৭-১৮২৭-১৮৭৮,৪১৪৮-৪১৫০ দাগে ১. ৯০ একর জমি ইজারা দেয়।
কিন্তু পানি উন্নয়ন বোর্ডের পিয়ন সুচতুর ফজলে বারি নিজের ছোট ভাই-বোনদের বঞ্চিত করে কৌশলে নিজের স্ত্রী নামে ডিসিআর নেয়। এছাড়া প্রতি বছর স্থানীয় ইটভাটা মালিকের কাছে প্রায় দেড় থেকে ২লক্ষাধিক টাকার মাটি বিক্রয় পুরো টাকাই আত্মসাথ করে। এবিষয়ে ছোট ভাই-বোনেরা প্রতিবাদ করতে গেলে বিভিন্ন হুমকি ধামকি প্রদর্শন করে তাড়িয়ে দেন অভিযুক্ত জহিরুল ইসলাম।
এদিকে, সরকারি নিয়ম নীতি অনুযায়ী কোন সরকারি কর্মচারী নিজের স্ত্রী-সন্তানদের নামে কোন সরকারি খাস জমি ডিসিআর গ্রহণ করতে পারবে না। অথচ জহিরুল ইসলাম সে নিয়ম নীতির তোয়াক্কা না করে নিজের স্ত্রীর নামে ডিসিআর গ্রহণ করেছেন।
এবিষয়ে অভিযুক্ত জহিরুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি পরে যোগাযোগ করবেন বলে সংযোগটি বিচ্ছিন্ন করে দেন।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd