1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts
📰২০২৫ সালের সরকারি ছুটির তালিকা প্রকাশ📰সালমানের বাড়িতে গুলি, গ্রেপ্তার একজন📰সাতক্ষীরায় চেয়ারম্যানসহ আটক পাঁচ📰সাংবাদিক আবুল কাশেমের শ্বশুরের মৃত্যুতে সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের শোক📰আলিয়া মাদ্রাসায় ছাত্র ছাত্রীর মাঝে সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতামূলক কর্মশালা📰সাতক্ষীরা জেলা হাফেজ কল্যাণ পরিষদের সদর এবং  পৌর শাখার সম্মেলন ও কমিটি গঠন 📰ভোমরা কাস্টমস কর্তৃপক্ষের বিরুদ্ধে দুই পাসপোর্ট যাত্রীকে তিনঘন্টা আটক রেখে ঘুষ দাবির অভিযোগ; আদালতে মামলা দায়ের📰পরিবেশ অধিদপ্তর উদ্যোগে এনজিও প্রতিনিধিদের সাথে আলোচনা সভা 📰শার্শায় বিএনপির কমিটি গঠনে নির্বাচন অনুষ্ঠিত📰পলিথিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে মতবিনিময় সভা 

শার্শায় বিএনপির কমিটি গঠনে নির্বাচন অনুষ্ঠিত

হুমায়ন কবির মিরাজ
  • হালনাগাদের সময় : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ৩ সংবাদটি পড়া হয়েছে
যশোরের শার্শায় দুটি ইউনিয়নে ইউনিয়ন বিএনপি’র কমিটি গঠিত হয়েছে। উৎসবমুখর পরিবেশে,আনন্দ উল্লাস পূর্ণ এই নির্বাচন সকলের মনকে প্রফুল্লিত করেছে। বুধবার সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত বিরতিহীন ভাবে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। শার্শা উপজেলার উলাশী ইউনিয়ন ও ডিহি ইউনিয়নে ইউনিয়ন কমিটি গঠনে নির্বাচন অনুষ্ঠিত হয়।একাধিক প্রার্থী থাকায় এই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে উলাশী ইউনিয়নে শুধুমাত্র সাধারণ সম্পাদক পদে ভোট গ্রহণ হয়েছে। ডিহি ইউনিয়নে সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে ভোট অনুষ্ঠিত হয়েছে। উলাশী ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায়  সভাপতি পদে মোঃ হামিদুর রহমান ও সাংগঠনিক সম্পাদক পদে কদর আলী মেম্বার জয় লাভ করে। নির্বাচনে সাধারণ সম্পাদক পদে মোঃ মনিরুল ইসলাম মনি ও মোহাম্মদ রুহুল আমিন নির্বাচন অংশ নেয়।এই নির্বাচনে উলাশী ইউনিয়নের নয়টি ওয়ার্ডের মোট ৪৫৯ জন ভোটারের মধ্যে ৩৭০ জন তাদের ভোট প্রদান করেন। এরমধ্যে রুহুল আমিন পেয়েছেন ৩১৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মনিরুল ইসলাম মনি পেয়েছেন ৪৭ ভোট।
অপরদিকে ডিহি ইউনিয়নে নয়টি ওয়ার্ডে ৪৫৯ জন ভোটারের মধ্যে ৪২২ জন ভোট প্রদান করেন। সভাপতি পদে মোহাম্মদ অলিয়ার রহমান পেয়েছেন ২৬৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল কালাম সরদার পেয়েছেন ১৫৯ ভোট। সাধারণ সম্পাদক পদে জব্বার সরদার পেয়েছেন ২৯৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খাইরুল হক পেয়েছেন ১১৬ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে মো: সালাউদ্দিন পেয়েছেন ২১৪ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মইন উদ্দিন মন্টু পেয়েছেন ১৯৬ ভোট।
শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণের জন্য দুইটি ভোটকেন্দ্রে উপস্থিত থেকে ভোট পরিদর্শন করেন,যশোর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাবিরুল হক সাবু,শার্শা উপজেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব খায়রুজ্জামান মধু, যুগ্ন আহবায়ক আবুল হাসান জহির, আহ্বায়ক কমিটির সম্মানিত সদস্য আশরাফুল আলম বাবু, মোস্তফা কামাল মিন্টু, আহমদ আলী শাহীন, ইসমাইল হোসেন শান্তি।নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন এ কে সরফুদৌলা ছবলু,নির্বাচন পরিচালনায় সহযোগী হিসাবে উপস্থিত ছিলেন, নাজমুল আহসান বাবুল,আনোয়ার পারভেজ, তুষার আহমেদ টগর, আসাদুজ্জামান মিঠু, মোঃ সালাউদ্দিন, সোহেল রানা। নির্বাচনের ফলাফল শেষে নির্বাচিতদের শুভেচ্ছা জানান থানা ও জেলা কমিটির নেতৃবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd