1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
৮ কার্তিক, ১৪৩১
Latest Posts

এইচপিভি টিকাদান কর্মসূচি উপলক্ষে এডভোকেসি ও পরিকল্পনা সভা

ডেস্ক নিউজ
  • হালনাগাদের সময় : বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪
  • ১ সংবাদটি পড়া হয়েছে
রাজশাহীতে ইসলামিক ফাউন্ডেশন, বিভাগীয় কার্যালয়ের আয়োজনে এইচপিভি টিকাদান কর্মসূচি উপলক্ষে এডভোকেসি ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৪ অক্টোবর ২০২৪ খ্রি. তারিখ বৃহস্পতিবার বেলা ২:৩০ টায় ইসলামিক ফাউন্ডেশনের বিভাগীয় কার্যালয় মিলনায়তনে এ এডভোকেসি ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার  (সার্বিক) তরফদার মো: আক্তার জামীল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা: মো: আনোয়ারুল কবীর, পরিচালক (স্বাস্থ্য), রাজশাহী বিভাগ । এতে সভাপতিত্ব করেন, ইসলামিক ফাউন্ডেশনের বিভাগীয় কার্যালয়ের পরিচালক মো: আনিসুজ্জামান সিকদার। এছাড়া সভায় আরো বক্তব্য রাখেন  ইউনিসেফ এর সিনিয়র কনসালটেন্ট ডা. মো: হাসানুজ্জামান, বিশ্ব স্বাস্থ্য সংস্থার বিভাগীয় সমন্বয়কারী ডা. কামরুজ্জামান প্রমুখ। সভায় জরায়ু মুখের ক্যান্সারের উপর একটি সংক্ষিপ্ত প্রেজেন্টশন দেন ইউনিসেফ এর বিভাগীয় কনসালটেন্ট ডা. তাপস কুমার হালদার।
সভায় প্রধান অতিথি জানান, সরকারের উদ্যোগে এবং ইউনিসেফ বাংলাদেশের সহযোগিতায় ২৪ অক্টোবর হতে সকল শিক্ষা প্রতিষ্ঠানে ৫ম হতে ৯ম শ্রেণি ও সমমানের ছাত্রী এবং ইপিআই নির্ধারিত টিকাদান কেন্দ্রে ১০ থেকে ১৪বছর বয়সী শিক্ষা প্রতিষ্ঠান বহির্ভূত কিশোরীদের বিনামূল্যে এক ডোজ এইচপিভি টিকা প্রদান করা হবে। ১ ডোজ এইচপিভি টিকা পেতে জন্ম সনদের তথ্য দিয়ে নিবন্ধন করার জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করেন তিনি।
অনুষ্ঠানে পবিত্র কোরআন হতে তেলওয়াত করেন উপশহর মডেল মসজিদের ইমাম আবদুল্লা আল মামুন। অনু্ষ্ঠানের সঞ্চালনা করেন ইসলামিক ফাউন্ডেশন, বিভাগীয় কার্যালয়ের  ফিল্ড সুপারভাইজার মো: জাহাঙ্গীর আলম। সভায় কওমী মাদ্রাসার জেলা প্রতিনিধি, ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড অফিসার, সুপারভাইজার, মসজিদভিত্তিক গণশিক্ষা কার্যক্রম এবং মহিলা মাদ্রাসার শিক্ষিকাসহ মোট ৪০ জন উপস্থিত ছিলেন। সভার সার্বিক কার্যক্রমের দায়িত্ব পালন করেন ইসলামিক ফাউন্ডেশনের বিভাগীয় কার্যালয়ের সহকারি পরিচালক নাসির উদ্দিন।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd