1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
১ কার্তিক, ১৪৩১
Latest Posts
📰২০২৫ সালের সরকারি ছুটির তালিকা প্রকাশ📰সালমানের বাড়িতে গুলি, গ্রেপ্তার একজন📰সাতক্ষীরায় চেয়ারম্যানসহ আটক পাঁচ📰সাংবাদিক আবুল কাশেমের শ্বশুরের মৃত্যুতে সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের শোক📰আলিয়া মাদ্রাসায় ছাত্র ছাত্রীর মাঝে সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতামূলক কর্মশালা📰সাতক্ষীরা জেলা হাফেজ কল্যাণ পরিষদের সদর এবং  পৌর শাখার সম্মেলন ও কমিটি গঠন 📰ভোমরা কাস্টমস কর্তৃপক্ষের বিরুদ্ধে দুই পাসপোর্ট যাত্রীকে তিনঘন্টা আটক রেখে ঘুষ দাবির অভিযোগ; আদালতে মামলা দায়ের📰পরিবেশ অধিদপ্তর উদ্যোগে এনজিও প্রতিনিধিদের সাথে আলোচনা সভা 📰শার্শায় বিএনপির কমিটি গঠনে নির্বাচন অনুষ্ঠিত📰পলিথিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে মতবিনিময় সভা 

সাতক্ষীরায় চেয়ারম্যানসহ আটক পাঁচ

মশাল ডেস্ক
  • হালনাগাদের সময় : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪
  • ০ সংবাদটি পড়া হয়েছে

সাতক্ষীরা সদর সাব রেজিস্ট্রারের কার্যালয়ের ভলিউম বইয়ের পাঁচটি পাতা গায়েব হওয়ার ঘটনায় কালীগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী শওকাত হোসেনসহ পাঁচজনকে আটক করে পুলিশে দিয়েছে কর্তৃপক্ষ। এঘটনায় বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সাতক্ষীরা সদর থানায় একটি ফৌজদারি মামলা দায়ের করা হয়েছে।

এর আগে সদর সাব রেজিস্ট্রারের কার্যালয়ের ভলিউম বইয়ের পাঁচটি পাতা গায়েব হওয়ার ঘটনায় বুধবার (১৬ অক্টোবর) রাতে টানা ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর ইউপি চেয়ারম্যানসহ পাঁচজনকে পুলিশের হাতে তুলে দেন সদর সাব-রেজিস্ট্রার মোঃ রিপন মুন্সি।

আটককৃতরা হলেন, সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী শওকাত হোসেন, তার ভাইপো ইয়াছিন আরাফাত (শাওন), রেজিস্ট্রি অফিসের নকলনবিশ অনল কৃষ্ণ রায়, কাজী আবুল বাশার ও স্ট্যাম্প ভেন্ডার এম. এম. শাহজাহান।

সাতক্ষীরা সদর সাব-রেজিস্টার মোঃ রিপন মুন্সি জানান, সদর সাব রেজিস্ট্রারের কার্যালয়ের ভলিউম বইয়ের পাঁচটি পাতা গায়েব হয়ে গেছে। এঘটনায় আটক উল্লেখিতদের বিরুদ্ধে প্রাথমিক প্রমান পাওয়া গেছে। ফলে ঘটনায় জড়িতদের সনাক্ত করে পুলিশে দেওয়া হয়েছে। তারা নিজেদের স্বার্থ উদ্ধারে পরস্পর যোগসাজশে এই কাজ করেছিল।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শফি বলেন, রেজিস্ট্রি অফিসের ঘটনায় একজন ইউপি চেয়ারম্যানসহ পাঁচজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে ফৌজদারি মামলা রেকর্ড করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে আদালতের মাধ্যমে আসামীদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে। আসামীদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানান তিনি।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd