1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
৬ কার্তিক, ১৪৩১
Latest Posts
📰ঘুষ, চাঁদাবাজি, প্রাইভেট ও কোচিং বাণিজ্য বন্ধ করতে হবে📰১৯ দিনে এলো ১৮ হাজার কোটি টাকার রেমিট্যান্স📰শেখ হাসিনার পদত্যাগপত্র গ্রহণ করেছি📰রাষ্ট্রপতির কোথায় থাকা দরকার, তা ছাত্রসমাজ নির্ধারণ করবে: সারজিস📰সাতক্ষীরায় ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক ও পিছিয়েপড়া নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ 📰ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে প্লাস্টিক বজ্যের বিনিময়ে গাছের চারা বিতরণ📰এইচপিভি টিকাদান কার্যক্রম বাস্তবায়নে জেলা তথ্য অফিসর অবহিতকরণ সভা📰সদর থানায় হামলা মামলার আসামী অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার📰এইচএসসির বৈষম্যহীন রেজাল্ট দাবিতে যশোর শিক্ষাবোর্ড ঘেরাও📰সাতক্ষীরায় গৃহবধূ ও যুবককে নির্যাতন : থানায় মামলা, স্বামীসহ আটক তিন

বিজিবি‘র অভিযানে সাতক্ষীরার ভোমরা সীমান্ত থেকে স্বর্ণের বারসহ একজন পাচারকারী আটক

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : রবিবার, ৭ জুলাই, ২০২৪
  • ৪৩ সংবাদটি পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি

অদ্য ০৭ জুলাই ২০২৪ তারিখ সকালে বিজিবি’র সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ সাতক্ষীরা সদর উপজেলার ভোমরা সীমান্তের লক্ষীদাড়ি এলাকা দিয়ে স্বর্ণ ভারতে পাচারের হবে। উক্ত তথ্যের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আশরাফুল হক, পিবিজিএম, পিএসসি, জি এর দিকনির্দেশনায় হাবিলদার মোঃ শহিদুল ইসলামের নেতৃত্বে একটি চৌকষ আভিযানিক দল উল্লেখিত স্থানে কৌশলে অবস্থান গ্রহণ করে। পরবর্তীতে আনুমানিক ০৭৩০ ঘটিকায় উক্ত স্থান হতে বাংলাদেশী নাগরিক মোঃ মাসুদ রানা (২৬), পিতা-মোঃ শহিদুল ইসলাম, গ্রাম- লক্ষীদাড়ী, ডাকঘর-ভোমরা, থানা ও জেলা-সাতক্ষীরা‘কে আটক করে। পরবর্তীতে উক্ত ব্যক্তিকে তল্লাশী করে বড় ০১টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত স্বর্ণের ওজন ০১ কেজি ০৬৭ গ্রাম ৫০০ মিলিগ্রাম যার মূল্য ১,০৭,৩৩,৭১৩/- (এক কোটি সাত লক্ষ তেত্রিশ হাজার সাতশত তের) টাকা।

স্বর্ণেরবার শুল্ক কর ফাঁকি দিয়ে ভারতে পাচারের জন্য পরিবহন করা ও নিজ জিম্মায় রাখায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় মামলা দায়ের করতঃ স্বর্ণের বারটি সাতক্ষীরা ট্রেজারী অফিসে জমা এবং আসামীকে সাতক্ষীরা সদর থানায় সোপর্দের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd