1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২২ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts
📰২০২৫ সালের সরকারি ছুটির তালিকা প্রকাশ📰সালমানের বাড়িতে গুলি, গ্রেপ্তার একজন📰সাতক্ষীরায় চেয়ারম্যানসহ আটক পাঁচ📰সাংবাদিক আবুল কাশেমের শ্বশুরের মৃত্যুতে সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের শোক📰আলিয়া মাদ্রাসায় ছাত্র ছাত্রীর মাঝে সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতামূলক কর্মশালা📰সাতক্ষীরা জেলা হাফেজ কল্যাণ পরিষদের সদর এবং  পৌর শাখার সম্মেলন ও কমিটি গঠন 📰ভোমরা কাস্টমস কর্তৃপক্ষের বিরুদ্ধে দুই পাসপোর্ট যাত্রীকে তিনঘন্টা আটক রেখে ঘুষ দাবির অভিযোগ; আদালতে মামলা দায়ের📰পরিবেশ অধিদপ্তর উদ্যোগে এনজিও প্রতিনিধিদের সাথে আলোচনা সভা 📰শার্শায় বিএনপির কমিটি গঠনে নির্বাচন অনুষ্ঠিত📰পলিথিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে মতবিনিময় সভা 

কলারোয়া তে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট (বালক অনুর্ধ্ব -১৭) এর দ্বিতীয় রাউন্ডের খেলা অনুষ্ঠিতঃ- 

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪
  • ৪৩ সংবাদটি পড়া হয়েছে
বৃহঃপতিবার সকাল নয়টায় কলারোয়া উপজেলা প্রশাসনের আয়োজনে কলারোয়া সরকারি পাইলট হাইস্কুল মাঠে কলারোয়ার ১২ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা কে নিয়ে আয়োজিত ” জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট -২০২৪ (বালক অনুর্ধ্ব -১৭)” এর দ্বিতীয় রাউন্ডের খেলাগুলি অনুষ্ঠিত হয়। দ্বিতীয় রাউন্ডের প্রথম খেলায় মুখোমুখি হয় কয়লা বনাম যুগীখালী ইউনিয়ন পরিষদ। নির্ধারিত সময়ে খেলা টি অমীমাংসিত থাকলে ট্রাইবেকারে গড়ায়। ট্রাইবেকারে কয়লা ৪-১ গোলে যুগীখালী ইউনিয়ন পরিষদ কে পরাজিত করে এবং ২য় ম্যাচে মুখোমুখি হয় কুশোডাঙ্গা ইউনিয়ন বনাম কলারোয়া পৌরসভা।  খেলার প্রথমার্থে কলারোয়া পৌরসভা ১ গোলে এগিয়ে যায় কিন্তু খেলা শেষ মিনিটে কুশোডাঙ্গা গোল পরিশোধ করলে টানটান উত্তেজনায় দ্বিতীয়ার্ধে কলারোয়া পৌরসভা গোল করে এগিয়ে যায়। ফলে কলারোয়া পৌরসভা ২-১ গোলে জয়লাভ করে সেমিফাইনালে খেলার যোগ্যতা  অর্জন করে।  দিনের তৃতীয় খেলায় মুখোমুখি হয় কেরালকাতা বনাম সোনাবাড়িয়া ইউনিয়ন পরিষদ। খেলার নির্ধারিত সময়ে ১-১ গোলে অমীমাংসিত থাকার কারনে ট্রাইবেকারে সোনাবাড়িয়া  ৩-২ গোলে কেরালকাতা ইউনিয়ন কে পরাজিত করে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন এবং চতুর্থ খেলার মুখোমুখি হয় দেয়াড়া বনাম চন্দনপুর ইউনিয়ন পরিষদ। খেলার নির্ধারিত সময়ের প্রথমার্ধের শেষ মিনিটে দেয়াড়া গোল করে এগিয়ে যায়। অনুরুপভবে দ্বিতীয়ার্ধের শেষ মিনিটে পেন্লাটি থেকে গোল করে ফলে ২-০ গোলে দেয়াড়া ইউনিয়ন পরিষদ জয়লাভ করে সেমিফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে।
খেলাগুলি উপভোগ করেন  কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার মাসফিকা হোসেন, এই উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল ইমরান, চেয়ারম্যান স,ম মোরশেদ আলী, মোঃ মোয়াজ্জেম হোসেন, আফজাল হোসেন হাবিল, মোঃ রবিউল হাসান, মোঃ বেনাজির হোসেন হেলাল, ডালিম হোসেন,শেখ সোহেল রানা, বীর মুক্তিযোদ্ধা আঃ রউফ,  আর,ডি,ও এস,এম সোহেল হোসেন, সহকারী প্রোগ্রামার মোঃ মোতাহার হোসেন, কলারোয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী, কলারোয়া উপজেলা পাবলিক ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক এ্যাডঃ শেখ কামাল রেজা, সাবেক ফুটবলার দীলিপ ঘোষ,মোঃ মফিজুল ইসলাম,  কলারোয়া ফ্রেন্ডস্ স্পোর্টিং ক্লাবের ক্রীড়া সম্পাদক মোঃ রেজাউল করিম লাভলু,ইউ,এন,ও অফিস সহায়ক বেনজীর হোসেন, সাংবাদিক মোঃ জাহাঙ্গীর হোসেন, সোহাগ হোসেন, মোঃ রাব্বি, ও  মেডিকেল অফিসার ডাঃ তানভীর জাহান, মেডিক্যাল এ্যাসিসট্যান্ট পিয়াস কুমার দাস  সহ কলারোয়া ফায়ার সার্ভিসের টিম, কলারোয়া পুলিশ সদস্যরা, সহযোগিতা করেন এবং খেলা গুলি উপভোগ করেন।
  উল্লেখ্য আজ শুক্রবার  কলারোয়া সরকারি পাইলট হাইস্কুল মাঠে ১ম সেমিফাইনালে  মুখোমুখি হবে  বিকাল ৩ টায় কয়লা বনাম সোনাবাড়িয়া ইউনিয়ন পরিষদ ও বিকাল ৫ টায়  কলারোয়া পৌরসভা বনাম দেয়াড়া ইউনিয়ন ইউনিয়ন পরিষদ। খেলা গুলি পরিচালনা করেন মাসউদ পারভেজ মিলন, ফারুক হোসেন স্বপন, কামরুজ্জামান, রুহুল আমিন, মোঃ সাঈদুর রহমান, সাজেদুল করিম তপু, এবং ধারাভাষ্যে ছিলেন সহকারী অধ্যাপক মোঃ রফিকুল ইসলাম, শিক্ষক শেখ শাহাজাহান আলী শাহিন, ও সাংবাদিক মোঃ জাহাঙ্গীর হোসেন।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd