1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts
📰২০২৫ সালের সরকারি ছুটির তালিকা প্রকাশ📰সালমানের বাড়িতে গুলি, গ্রেপ্তার একজন📰সাতক্ষীরায় চেয়ারম্যানসহ আটক পাঁচ📰সাংবাদিক আবুল কাশেমের শ্বশুরের মৃত্যুতে সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের শোক📰আলিয়া মাদ্রাসায় ছাত্র ছাত্রীর মাঝে সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতামূলক কর্মশালা📰সাতক্ষীরা জেলা হাফেজ কল্যাণ পরিষদের সদর এবং  পৌর শাখার সম্মেলন ও কমিটি গঠন 📰ভোমরা কাস্টমস কর্তৃপক্ষের বিরুদ্ধে দুই পাসপোর্ট যাত্রীকে তিনঘন্টা আটক রেখে ঘুষ দাবির অভিযোগ; আদালতে মামলা দায়ের📰পরিবেশ অধিদপ্তর উদ্যোগে এনজিও প্রতিনিধিদের সাথে আলোচনা সভা 📰শার্শায় বিএনপির কমিটি গঠনে নির্বাচন অনুষ্ঠিত📰পলিথিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে মতবিনিময় সভা 

সৌদি আরবে বাস দুর্ঘটনায় ২০ হাজী নিহত

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ৪২৮৭ সংবাদটি পড়া হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক: সৌদি আরবে ওমরাহ পালন করতে পবিত্র মক্কা নগরী যাওয়ার পথে হাজীদের বহনকারী বাস একটি ব্রীজের সাথে ধাক্কা লেগে উল্টে আগুন ধরে গেলে অন্তত ২০ হাজী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ২৯ জন। সৌদি আরবের আসির প্রদেশে সোমবার এ দুর্ঘটনা ঘটে।
দেশটির রাষ্ট্রীয় সংবাদ মাধ্যমে এ কথা বলা হয়েছে।
রোজার প্রথম সপ্তাহে এবং ওমরাহ পালনের ব্যস্ত সময়ে এ দুর্ঘটনা ঘটল। 
রাষ্ট্র অনুমোদিত ‘আল এখবারিয়া’ চ্যানেলের খবরে বলা হয়েছে, এ পর্যন্ত পাওয়া প্রাথমিক খবরে জানা গেছে দুর্ঘনায় নিহতের সংখ্যা দাঁড়িয়েছে ২০ জনে। আহতের মোট সংখ্যা প্রায় ২৯ জন। 
হতাহতরা বিভিন্ন দেশের বলে খবরে বলা হয়েছে। তবে তারা ঠিক কোন দেশের তা বলা হয় নি।  
বেসরকারি ‘ওকাজ’ পত্রিকার খবরে বলা হয়েছে, ব্রেক কাজ না করায় একটি সেতুর সাথে ধাক্কা লেগে উল্টে গিয়ে বাসটিতে আগুন ধরে যায়। 
আসির প্রদেশ ও আবহা শহরের সংযোগ সড়কে এ দুর্ঘটনা ঘটে। 
খবর পেয়ে সৌদি আরবের সিভিল ডিফেন্স ও রেড ক্রিসেন্ট কর্তৃপক্ষ ঘটনাস্থলে ছুটে যায় এবং দুর্ঘটনাস্থলে সাধারণের প্রবেশ বন্ধ করে দেয়। 
হতাহত ব্যক্তিদের হাসপাতালে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, সৌদি আরবের মদিনা শহরের কাছে ২০১৯ সালের অক্টোবরে বাস ও অপর একটি ভারি যানের মুখোমুখি সংঘর্ষে ৩৫ বিদেশী নিহত ও আরো চারজন আহত হয়।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd