1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে যারা বিজয়ী হলেন

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ১৩৬ সংবাদটি পড়া হয়েছে


মশাল ডেস্ক : সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ নজরুল ইসলাম মোটরসাইকেল প্রতীক নিয়ে ৬০৮ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দী প্রার্থী ব্যবসায়ী খলিলুল্লাহ ঝড়ু চিংড়ি প্রতীকে পেয়েছেন ৪৪৭ ভোট।

সাতক্ষীরা জেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার ফারাজী বেনজীর আহম্মেদ এ তথ্য নিশ্চিত করে জানান, বিজয়ী প্রার্থী নজরুল ইসলাম তার প্রতিদ্বন্দী প্রার্থীর চেয়ে ১৬১ ভোট বেশী পেয়ে নির্বাচিত হয়েছেন। এ নিয়ে, বিজয়ী চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম টানা দ্বিতীয় বারের মতো জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন। তিনি সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

এদিকে, জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী সদস্য পদে ১নং ওয়ার্ডে মাহফুজা সুলতানা রুবি, ২নং ওয়ার্ডে অ্যাড. শাহনেওয়াজ পারভীন মিলি ও ৩নং ওয়ার্ডে শিল্পী রাণী মহালদার নির্বাচিত হয়েছেন।

এছাড়া সাধারণ ওয়ার্ড সদস্য পদে ১নং ওয়ার্ডে ইন্দ্রজিত দাস, ২নং ওয়ার্ডে আমজাদ হোসেন, ৩নং ওয়ার্ডে সৈয়দ আমিনুর রহমান, ৪নং ওয়ার্ডে নজরুল ইসলাম, ৫নং ওয়ার্ডে শেখ ফিরোজ কবির, ৬নং ওয়ার্ডে আব্দুল হাকিম ও ৭নং ওয়ার্ডে গোলাম মোস্তফা নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য : সোমবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত সারাদেশের ন্যায় সাতক্ষীরার ১২টি কেন্দ্রে জেলা পরিষদ নির্বাচনের ভোট শান্তিপূর্ণ পরিবেশে ইভিএমের মাধ্যমে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এবারের এ নির্বাচনে ১০৫৯ জন ভোটারের মধ্যে ১০৫৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd