যশোরের বেনাপোল পুটখালীতে অস্ত্র, গুলি,ম্যাগজিন সহ ১জন আটক


অক্টোবর ১৭ ২০২২

Spread the love

স্টাফ রিপোর্টার: যশোরের বেনাপোল পুটখালী গ্রামের জহিরুল বিশ্বাস কে ১ পিস্তল১টি ম্যাগাজিন ও ৪ রাউন্ড গুলিসহ আটক করেছে বিজিবি।সোমবার সকালে তাকে আটক করা হয়।সে পুটখালী গ্রামের জাহান আলীর ছেলে।তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে বেড়িয়ে পড়বে আসল মালিকের নাম। এলাকাবাসীর দাবি তাকে রিমান্ডে আনা হোক।

বিজিবি জানান সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) এর অধিনায়ক বিএ-৬৫০৭ লেঃ কর্নেল মোহাম্মদ তানভীর রহমান, পিএসসি, ইঞ্জিনিয়ার্স এর সার্বিক দিক নির্দেশনায় অত্র ব্যাটালিয়নের অধীনস্থ পুটখালী বিওপি’র ০১টি চৌকষ টহল দল পুটখালী গ্রামস্থ কামারবাড়ী মোড় পাকা রাস্তার উপর গোপনীয়তার সাথে অবস্থান নেয় এবং কিছুক্ষন পর ০১ জন ব্যক্তিকে টহল দলের দিকে আসতে দেখে।

টহল দলের নিকটবর্তী আসলে তাকে সন্দেহজনক ভাবে থামতে বললে উক্ত ব্যক্তি দৌড়ে পালাবার চেষ্টা করলে বিজিবি টহল দল কর্তৃক তাকে ধরার জন্য পিছনে ধাওয়া করতঃ আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উক্ত ব্যক্তিকে তল্লাশী করে তার কোমরের লুঙ্গির পিছন হতে ০১টি ৯ এমএম পিস্তল (ইউএসএ), ০১টি ম্যাগাজিন, ০৪ রাউন্ড গুলিসহ পুটখালী এলাকার দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী মোঃ জহুরুল বিশ্বাস (৩০), পিতা- মৃত জাহান আলী বিশ্বাস, গ্রাম- পুটখালী পশ্চিমপাড়া, ডাকঘর- বালুন্ডা, থানা- বেনাপোল পোর্ট, জেলা- যশোরকে তল্লাশী করে অস্ত্র-গোলাবারুদ উদ্ধার করা হয়। আটককৃত অস্ত্র- গোলাবারুদের সিজার মূল্য- ১,০১,৮০০/- টাকা।তার বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

শ্যামনগর

যশোর

আশাশুনি