1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

তালা-কলারোয়াবাসীকে সাবেক মন্ত্রী জননেতা সৈয়দ দিদার বখত্ এর শারদীয় শুভেচ্ছা

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ৬৮ সংবাদটি পড়া হয়েছে

প্রেস রিলিজ::
সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গা পূজায় সাতক্ষীরা-১(তালা-কলারোয়াবাসী) কে শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সফল মন্ত্রী জননেতা সৈয়দ দিদার বখত্।

রবিবার(০২ই অক্টোবার) মহাসপ্তমীতে সংসদীয় আসন সহ সাতক্ষীরা জেলা বাসীকে শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, অসাম্প্রদায়িক বাংলাদেশের মর্যাদা সমুন্নত রাখতে আমরা বদ্ধপরিকর। শারদীয় দুর্গাপূজাকে আনন্দ উৎসবের সাথে সাথে কেউ যাতে কোন অপ্রীতিকর ঘটনা ঘটিয়ে মানুষের মনে বিষাদ সৃষ্টি করতে না পারে সেজন্য সকলকে সজাগ থাকতে হবে। শারদীয় দুর্গা পূজা সনাতন সম্প্রদায়ের মধ্যে বয়ে নিয়ে আসুক অনাবিল আনন্দ। ধনী,গরিব নির্বিশেষে সবাই যেন এ আনন্দ সমানভাগে ভাগাভাগি করে এই প্রত্যাশা আমার।

এসময় তিনি, সকল সনাতন ধর্মাবলম্বীদের প্রতি প্রয়াত সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ বিদেহী আতœার শান্তি কামনা সহ জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদেরের দীর্ঘ আয়ু কামনা করার জন্য প্রত্যাশা ব্যক্ত করেন।

উল্লেখ্য, হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজা আজ ১ই অক্টোবার মহাষ্ঠীর মধ্য দিয়ে শুরু হয়ে আগামী ৫ ই অক্টোবার বিজয়া দশমীর মাধ্যমে শেষ হবে। তালা উপজেলার দুটি থানাধীন ১৯৪ টি পূজা মন্ডপ ও কলারোয়া উপজেলার ৪৬টি টি মন্ডপে অনুষ্ঠিত হচ্ছে।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd