1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts
📰২০২৫ সালের সরকারি ছুটির তালিকা প্রকাশ📰সালমানের বাড়িতে গুলি, গ্রেপ্তার একজন📰সাতক্ষীরায় চেয়ারম্যানসহ আটক পাঁচ📰সাংবাদিক আবুল কাশেমের শ্বশুরের মৃত্যুতে সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের শোক📰আলিয়া মাদ্রাসায় ছাত্র ছাত্রীর মাঝে সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতামূলক কর্মশালা📰সাতক্ষীরা জেলা হাফেজ কল্যাণ পরিষদের সদর এবং  পৌর শাখার সম্মেলন ও কমিটি গঠন 📰ভোমরা কাস্টমস কর্তৃপক্ষের বিরুদ্ধে দুই পাসপোর্ট যাত্রীকে তিনঘন্টা আটক রেখে ঘুষ দাবির অভিযোগ; আদালতে মামলা দায়ের📰পরিবেশ অধিদপ্তর উদ্যোগে এনজিও প্রতিনিধিদের সাথে আলোচনা সভা 📰শার্শায় বিএনপির কমিটি গঠনে নির্বাচন অনুষ্ঠিত📰পলিথিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে মতবিনিময় সভা 

সাংবাদিক জলিলের উপর হামলার প্রতিবাদে ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ৭৬ সংবাদটি পড়া হয়েছে


সাতক্ষীরা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল জলিলের উপর মাদক চোরাচালানীদের হামলার প্রতিবাদে ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বেলা ১১টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপি।
বক্তব্য রাখেন, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জি, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এম. কামরুজ্জামান, মোজাফফর রহমান, সাতক্ষীরা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক শেখ ফরিদ আহমেদ ময়না, নির্বাহী সদস্য সেলিম রেজা মুকুল, এশিয়ান টেলিভিশনের কলারোয়া প্রতিনিধি জাহাঙ্গীর আলম লিটন।
মানববন্ধন পরিচালনা করেন, দৈনিক ঢাকা টাইমসের সাতক্ষীরা প্রতিনিধি এম বেলাল হোসাইন।
মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিকদের উপরে হামলা হয় কিন্তু বিচার হয় না। যে কারনে মাদক ও চোরাকারবারিরা সাংবাদিকদের গায়ে হাত দেওয়ার সাহস পাচ্ছে। সাংবাদিকদের নিজেদের মধ্যে বিভেদের কারনেই চোরাকারবারী, মাদক ব্যবসায়ীরা এধরনের উর্দ্ধত্য দেখাতে পারে। স্বার্থন্বেষীরা সুযোগ পাচ্ছে সুযোগ নিচ্ছে। এই মুহুর্তে সাতক্ষীরায় সাংবাদিকদের ঐক্য জরুরী। যারা ব্যক্তি স্বার্থে সাংবাদিকদের মধ্যে ঐক্য নষ্ট করছেন তারা নিজেদের মধ্যকার ভেদাভেদ ভুলে সাংবাদিকদের স্বার্থে ঐক্যবদ্ধ হোন।
সাংবাদিক আব্দুল জলিলের উপর হামলাকারীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা না হলে কঠোর কর্মসূচি দেওয়ার ঘোষনা দিয়ে বক্তারা অবিলম্বে সাংবাদিক আব্দুল জলিলের উপর হামলাকারীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd