1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts
📰২০২৫ সালের সরকারি ছুটির তালিকা প্রকাশ📰সালমানের বাড়িতে গুলি, গ্রেপ্তার একজন📰সাতক্ষীরায় চেয়ারম্যানসহ আটক পাঁচ📰সাংবাদিক আবুল কাশেমের শ্বশুরের মৃত্যুতে সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের শোক📰আলিয়া মাদ্রাসায় ছাত্র ছাত্রীর মাঝে সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতামূলক কর্মশালা📰সাতক্ষীরা জেলা হাফেজ কল্যাণ পরিষদের সদর এবং  পৌর শাখার সম্মেলন ও কমিটি গঠন 📰ভোমরা কাস্টমস কর্তৃপক্ষের বিরুদ্ধে দুই পাসপোর্ট যাত্রীকে তিনঘন্টা আটক রেখে ঘুষ দাবির অভিযোগ; আদালতে মামলা দায়ের📰পরিবেশ অধিদপ্তর উদ্যোগে এনজিও প্রতিনিধিদের সাথে আলোচনা সভা 📰শার্শায় বিএনপির কমিটি গঠনে নির্বাচন অনুষ্ঠিত📰পলিথিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে মতবিনিময় সভা 

তালার জাতপুরের আমজাদ বিশ্বাস গাঁজা ও ইয়াবা সহ গ্রেফতার

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ৬৪ সংবাদটি পড়া হয়েছে

চুকনগর , খুলনা :

তালার জাতপুরে গত রবিবার মাদক স¤্রাট আমজাদ বিশ্বাসকে গাঁজা ও ইয়াবা সহ গ্রেফতার করেছে থানা পুলিশ। পুলিশ সূত্রে জানা যায় জাতপুর পুলিশ ক্যাম্পের এ,এস,আই সুজিত বিশ্বাস ও এ,এস,আই আছাফুর রহমান যৌথভাবে অভিযান পরিচালনা করেন। এসময় আঠারো মাইল- পাইকগাছা মহাসড়কের জাতপুর বাজার থেকে মাদক স¤্রাট আমজাদ বিশ্বাসকে গ্রেফতার করা হয়। এ সময় তার বডি তল্লাশি করে তার কাছে ১৫০ গ্রাম গাঁজা ও ১০ পিচ ইয়াবা পাওয়া যায়। এ ব্যাপারে তালা থানায় তার বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা হয়েছে। যার নম্বর-০২ (০৩) ২২।

ডুমুরিয়ার সাবেক চেয়ারম্যান এ্যাডঃ হায়দার আলী মোড়লের ইন্তেকাল

উত্তর ডুমুরিয়ায় গত রবিবার বিকাল ৪টা ৩০মিনিটে ডুমুরিয়ার ৩ নং রুদাঘরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বরুনা বাজার পি,ডি,সি মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সিনিয়র সহকারি (ইংরেজি) শিক্ষক আলহাজ্ব এডভোকেট হায়দার আলী মোড়ল (৮২) বার্ধক্যজনিত কারণে রুদাঘরা গ্রামে তার নিজ বাসভবনে ইন্তেকাল করেন মৃত্যুকালে স্ত্রী ৩ পুত্র ও ৩ কন্যাসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন, আজ সোমবার বেলা ১১টায় রুদাঘরা মাঝের পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে তার জানাযা নামাজ অনুষ্ঠিত হবে।

উত্তর ডুমুরিয়া এলাকায় মসজিদের জায়গা দখলের পাঁয়তারা

উত্তর ডুমুরিয়া এলাকার খরসঙ্গ গ্রামে মসজিদের জায়গা দখলে নেয়ার পাঁয়তারা করছে একটি পরিবার। এলাকাবাসী ও মুসল্লিদের সাথে কথা বলে জানা গেছে, খরসংগ গ্রামের মৃত ওয়াজেদ আলী ভূঁইয়া ১৯৮৬ সালে তার পৈত্রিক জমির এস এ ৪৮৯ নং দাগ থেকে সাড়ে ৪ শতক ও ৪৯০ নং দাগ থেকে আড়াই শতক মোট ৭ শতক জমি মসজিদের নামে দানপত্র করেন, পরবর্তীতে দেখা যায় এস এ ৪৮৯ নাম্বার দাগের উপর সরকারি ভূমি অফিস রয়েছ ঐ দাগে দানপত্রে উল্লেখিত পরিমান জমি নেই, এসময় মসজিদের তৎকালীন সেক্রেটারী দাতা মৃত ওয়াজেদ আলী ভূঁইয়া উল্লেখিত মসজিদ লাগোয়া এস এ ৪৯০ নাম্বার দাগ থেকেই ১৯৯১ সালে ৬ শতক জমি মসজিদের নামে জরিপ রিকর্ড করে দেয়, সেই থেকে আজ অবধি মসজিদ লাগোয়া ওই ৬ শতক জমি মসজিদের দখলে রয়েছে মসজিদ কর্তৃপক্ষ ওই জমিতে দোকান ঘর ভাড়া দিয়ে মসজিদের খরচ যোগান দেয়, মসজিদ পরিচালনা কমিটির সেক্রেটারী মাষ্টার আসাবুর রহমান বলেন, সম্প্রতি দাতা মৃত ওয়াজেদ আলী ভূঁইয়ার ওয়ারিশগণ মসজিদের দখলে থাকা রিকর্ড কৃত ওই জমিটি দখল করার নানা পায়তারা চালাচ্ছে, মসজিদের তৎকালীন সভাপতি আঃ মজিদ শেখের পূত্র মোশারফ হোসেন বলেন, দাতার পুত্রগণ ৩০ ধারা শুরু হলে প্রথম পর্যায় উল্লেখিত ওই জমি থেকে দুই শতক ও ৩১ ধারায় এসে ১ শতক মোট ৩ শতক জমি কেটে তাদের নামে রিকর্ড করে নেয়, যা মসজিদের মুসল্লিদের সম্পূর্ণ অজানা ছিল, বর্তমানে ওই মহলটি মসজিদের দখলে থাকা জমিটি দখল করার স্বার্থে মুসল্লিদেরকে নানা ষড়যন্ত্রের মাধ্যমে হয়রানি করে যাচ্ছে বলে জানা গেছে।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd