1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

উৎসব মূখর পরিবেশে সাতক্ষীরায় দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর প্রতিষ্ঠাবাষির্কী পালিত

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ৭৪ সংবাদটি পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি: মুজিববর্ষে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ঐতিহাসিক এই যুগসন্ধিক্ষণে সাতক্ষীরায় দেশের সার্বাধিক প্রচারিত পাঠক নন্দিত জাতীয় পত্রিকা দৈনিক বাংলাদেশ প্রতিদিন এক যুগ পেরিয়ে দুই যুগে পদার্পনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উৎসব মূখর পরিবেশে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ (১৫ মার্চ) সন্ধ্যা ৭ টার সময় সাতক্ষীরা প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সত্য ও বস্তু নিষ্ঠ সাংবাদ পরিবেশনের কারনে বাংলাদেশ প্রতিদিন প্রচার সংখ্যায় শীর্ষ স্থান ধরে রেখে পাঠকদের মনে জায়গা করে নিয়েছে। দৈনিক বাংলাদেশ প্রতিদিন মুক্তিযুদ্ধের স্বপক্ষের একটি সাহসি দৈনিক। তারা সক সময় মাদক,সন্ত্রাস, নারী নির্যতন,দূর্নীতি এবং জঙ্গিবাদের বিরুদ্ধে খুরধার লিখনীর কারনে বাংলাদেশে র মানুষের হৃদয় জয় করেছে।
অনুষ্ঠানে প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোহাম্মদ আলী সুজনের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সাতক্ষীরা প্রতিনিধি মনিরুল ইসলাম মনি।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান বাবু, সাবেক ক্রীড়া অফিসার বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সভাপতি জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, ৮০ দশকের সাবেক তুখোড় ছাত্রনেতা শেখ সাহিদ উদ্দিন, ভোমরা সিএন্ডএফ এসোসিয়েশনের আহবায়ক জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এজাজ আহম্মে স্বপন। এছাড়া অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন, বিশিষ্ট কন্ঠ শিল্পী জেলা আওয়ামী লীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক শামীমা পারভীন রতœা, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক এম কামরুজ্জামান, মোস্তাফিজুর রহমান উজ্জল, এসএসসি ৯১ ফোরামের সভাপতি মীর তাজুল ইসলাম রিপন। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হারুন-অর-রশিদ, সাতক্ষীরা জজ কোটের অতিরিক্ত পিপি
সৈয়দ জিয়াউর রহমান বাচ্চু, জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য নাজমুন আসিফ মুন্নী, জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক শাকিলা ইসলাম জুঁই। এ সময় আর উপস্থিত ছিলেন ছোট্ট শিশু মেহেরিমা ইসলাম মাহিরা।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনায় অতিথিরা বাংলাদেশ প্রতিদিনের উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন। পত্রিকাটি শীর্ষস্থান অক্ষুন্ন রেখে দেশ ও জাতীর কল্যাণে কাজ করে যাবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

অনুষ্ঠানের শুরুতে বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং দৈনিক বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd