1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

সাতক্ষীরা জেলা কারাগার পরিদর্শণে এমপি রবি

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৯৭ সংবাদটি পড়া হয়েছে


নিজস্ব প্রতিনিধি: করোনা ভাইরাস সংক্রমণ রোধে জেলা কারাগার পরিদর্শণ ও কারাবন্দীদের জন্য সিলিং ফ্যান ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী প্রদান করেছেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। শনিবার (২৩ এপ্রিল) বেলা ১১টায় সাতক্ষীরা জেলা কারাগারে যান এমপি রবি এবং কারবন্দীদের সম্পর্কে খোঁজ-খবর নেন।
কারাগারের বন্দিরা কোন মতে যেন করোনায় আক্রান্ত হতে না পারে সেক্ষেত্রে কারা কর্তৃপক্ষকে সতর্ক ও সজাগ থাকার নির্দেশ দেন এবং কারাগারের মূল ফটক ও ওয়ার্ডগুলোতে সাবান ও হান্ডওয়াশ দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করা এবং হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার নিশ্চিত করার নির্দেশ দেন। এসময় এমপি রবি তার পক্ষ থেকে সাতক্ষীরা জেলা কারাগারের কারাবন্দীদের জন্য ৫টি সিলিং ফ্যান এবং করোনার সংক্রমণ রোধে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেন এবং জেলার কামরুল ইসলাম, জেল সুপার মো. সাঈদ হোসেন ও ডেপুটি জেলার রাকিব শেখ এর সাথে কারাগারের সার্বিক অবস্থা ও কারাবন্দীদের বর্তমান অবস্থা নিয়ে কথা বলেন।
‘গত বছর ১৪ এপ্রিল ২০২০ সালে জেলা কারাগার পরিদর্শন করে জেলার কারাবন্দীদের স্বার্থে ১০টি সিলিং ফ্যান তাৎক্ষণিক এমপি রবি তার পক্ষ থেকে জেলা কারাগারে প্রদান করেছিলেন।’ এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদুসহ জেলা কারাগারের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd