1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

সিনিয়র সাংবাদিকদের বিবৃতি

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ১০৪ সংবাদটি পড়া হয়েছে


সংবাদ বিজ্ঞপ্তি: আমরা সাতক্ষীরা প্রেসক্লাবের নি¤œস্বাক্ষরকারী সদস্যবৃন্দ গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করছি যে, গত ১৮ এপ্রিল ২০২১ তারিখে সাতক্ষীরা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভায় “পবিত্র ঈদুল ফিতর ও পূজার পারিবারিক খরচ বাবদ ৫,০০০/- (পাঁচ হাজার) টাকা করে ইচ্ছুক সদস্যদের প্রদানের সিদ্ধান্ত নিয়েছে” মর্মে একটি প্রেস বিজ্ঞপ্তি প্রদান করা হয়েছে এবং উক্ত প্রেস বিজ্ঞপ্তি বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হয়েছে।
ইচ্ছুক সদস্যদের পারিবারিক খরচ বাবদ টাকা প্রদানের বিষয়টি পত্রিকায় প্রেস বিজ্ঞপ্তি দিয়ে সাতক্ষীরা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি প্রচার করার যে উদ্যোগ নিয়েছে সেটি সাংবাদিকদের জন্য মর্যাদাহানীকর বলে আমরা মনে করি। যা ইতোপূর্বে কখনো ঘটেনি। প্রেসক্লাবের অর্থ সম্পদের উপর সকল সদস্যের অধিকার রয়েছে এবং সে অর্থ ব্যয় সম্পর্কেও প্রেসক্লাবের গঠনতান্ত্রিক বিধান ছাড়াও প্রচলিত রীতিনীতি প্রথা রয়েছে। ক্লাবের কোন দুস্থ্য সদস্যকে সহায়তা করার প্রয়োজন হলে সেটাও ঢাক ঢোল না পিটিয়ে বাড়ি বাড়ি পৌছে দেওয়া যেতে পারে। কিন্তু তা না করে এ ধরনের প্রেসবিজ্ঞপ্তি প্রদানের ঘটনা সদস্যদের ভাবমূর্তি ক্ষুন্ন করেছে। আমরা এ ধরণের প্রেসবিজ্ঞপ্তি প্রদানের তীব্র নিন্দা জ্ঞাপন করছি।
বিবৃতিদাতারা হলেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক কালের চিত্র সম্পাদক অধ্যক্ষ আবু আহমেদ, সাবেক সভাপতি সূভাষ চৌধুরী, সাবেক সভাপতি মোঃ আনিসুর রহিম, সাবেক সভাপতি জিএম মনিরুল ইসলাম মিনি, সাবেক সভাপতি এড. আবুল কালাম আজাদ, দৈনিক দক্ষিণের মশাল সম্পাদক অধ্যক্ষ আশেক-ই-এলাহী, দৈনিক পত্রদূতের ভারপ্রাপ্ত সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, সাপ্তাহিক সূর্যের আলোর সম্পাদক আব্দুল ওয়ারেশ খান চৌধুরী, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল বারী, সাবেক সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস, সিনিয়র সাংবাদিক রামকৃষ্ণ চক্রবর্তী, কাজী শওকত হোসেন ময়না, শরিফুল্লাহ কায়সার সুমন, আবুল কাশেম ও আব্দুস সামাদ।
এব্যাপারে আরো বিবৃতি দিয়েছেন, দৈনিক ইনকিলাবের শেখ আব্দুল ওয়াজেদ কচি, বণিক বার্তার গোলাম সরোয়ার, দৈনিক আমার বার্তার এবিএম মোস্তাফিজুর রহমান, দৈনিক প্রবাহের এড. খায়রুল বদিউজ্জামান, ডিবিসি নিউজের এম জিল্লুর রহমান, দৈনিক খবর পত্রের মোঃ রবিউল ইসলাম, দৈনিক কালের চিত্রের আশরাফুল ইসলাম খোকন ও মোঃ নজরুল ইসলাম, দৈনিক কালের কণ্ঠের মোশারফ হোসেন, দৈনিক গণজাগরণের শেখ বেলাল হোসেন, দৈনিক নয়াদিগন্তের মুহাঃ জিল্লুর রহমান, চ্যানেল নাইনের কৃষ্ণ মোহন ব্যানার্জি, দৈনিক খোলা কাগজের ইব্রাহিম খলিল, চ্যানেল টুয়েন্টিফোরের আমিনা বিলকিস ময়না, ঢাকা ট্রিবিউনের আসাদুজ্জামান সরদার, দৈনিক তথ্যের সৈয়দ রফিকুল ইসলাম শাওন, দৈনিক সমাজের কাগজের আমিরুজ্জামান বাবু, দৈনিক বাংলার এসএম শহিদুল ইসলাম, দৈনিক দক্ষিণের মশালের মৃত্তিকা এলাহী, সিটিজেন টাইমস এর ফারুক রহমান, বাংলা টিভির গোপাল চন্দ্র, সময়ের আলোর কাজী শহিদুল হক রাজু প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd