1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

ইজিবাইক চালককে জবাই করে হত্যা: আইনি জটিলতায় গ্রেপ্তারকৃত আসামি মেডিকেল কলেজ হাসপাতালে

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ৭৯ সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোর ইজিবাইক চালক সালাউদ্দিনকে গলা কেটে হত্যার ঘটনায় পুলিশ সোহাগ হোসেন নামের এক কিশোরকে গ্রেপ্তার করেছে। এ সময় তার দেখানো মতে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি জব্দ করা হয়েছে। শনিবার সন্ধ্যায় সাতক্ষীরা শহরের পলাশপোল সরকারি গোরস্থান থেকে গোয়েন্দা পুলিশ তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতের সোহাগ হোসেন (১৪) সাতক্ষীরা সদরের রসুলপুরের শহীদুল ইসলামের ছেলে।
সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিন আলম চৌধুরী জানান, শনিবার বিকেল তিনটায় সাতক্ষীরা সদরের কাশেমপুর মালীপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে ইজিবাইক চালক কিশোর সালাউদ্দিনের গলা কাটা লাশ উদ্ধার করা হয়। এর পরপরই পুলিশ তদন্তে নেমে সন্ধ্যা ৬টার দিকে শহরের পলাশপোলের সরকারি গোরস্থানের পাশ থেকে রসুলপুর গ্রামের সোহাগ হোসেনকে গ্রেপ্তার করে। জিজ্ঞাসাবাদে সে মাদক কেনার ২০০ টাকা ফেরৎ না দেওয়ায় বাড়িতে কেউ না থাকার সুযোগে শনিবার ভোরে সালাউদ্দিনকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে বলে জানায়। পরে তার দেখানো মতে বাইপাস সড়কের পাশের একটি খুপড়ি ঘর থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি জব্দ করা হয়। সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজী হয়েছে।
সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক বুরহানউদ্দিন বলেন, সালাউদ্দিনকে হত্যার ঘটনায় তার বাবা শাহজাহান সরদার বাদি হয়ে শনিবার রাতেই সোহাগ হোসেন এর নাম উল্লেখসহ অজ্ঞাতনামা চার জনের বিরুদ্ধে শনিবার রাতেই একটি হত্যা মামলা দায়ের করেছেন। উচ্চ আদালতের নির্দেশ অনুযায়ি ১১ এপ্রিল পর্যন্ত সাতক্ষীরা জজ কোর্টের সকল বিভাগের কার্যক্রম বন্ধ থাকায় আইনি জটিলতা দূর করতে গ্রেপ্তারকৃত সোহাগকে রোববার সকালে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে সোমবার সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে হাজির করানো হবে।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd