1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

সামেক হাসপাতালে দুই জনের মৃত্যু

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৫৩ সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ৮ ঘন্টার ব্যবধানে এক নারীসহ দুই জনের মৃত্যু হয়েছে। এনিয়ে, জেলায় করোনার উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মারা গেছেন অন্ততঃ ১৫২ জন। আর ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন আরো ৩২ জন। বৃহস্পতিবার ভোর ৪ টা থেকে দুপুর ১২ টার মধ্যে মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়
মৃত ব্যক্তিরা হলেন,আশাশুনি উপজেলার বদরতলা ছয়কোনা গ্রামের মৃত আব্দুর রহমানের স্ত্রী রাবেয়া (৬৮) ও একই উপজেলার গোয়ালডাঙ্গা গ্রামের পুলিন মিস্ত্রীর ছেলে রনজিত মিস্ত্রী (৫৫)।
মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, জ¦র, সর্দি, কাশি, শ^াসকষ্ট, নিউমোনিয়া ও ডায়াবেটিসসহ নানা উপসর্গ নিয়ে গত ১৬ ফেব্রুয়ারী রাবেয়া নামের ওই নারী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৪ টার দিকে তিনি মারা যান। এদিকে, একই উপসর্গ নিয়ে গত ১২ ফেব্রয়ারী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে ভর্তি হন রনজিত মিস্ত্রী। তিনিও বেলা ১২ টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তাদের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।
সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়াত বিষয়টি নিশ্চিত করে জানান, স্বাস্থ্যবিধি মেনে মৃত ওই দুই ব্যক্তির লাশ দাফন ও সৎকারের অনুমতি দেয়া হয়েছে।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd