1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২০ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

সাতক্ষীরা পৌর নির্বচনে ৬নং ওয়ার্ডের টেবিল ল্যাম্প প্রতীকের কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে মিথ্যেচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : শনিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৭৬ সংবাদটি পড়া হয়েছে

সাতক্ষীরা প্রতিনিধি:
আগামীকাল ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে নিশ্চিত পরাজয় বুঝতে পেরে ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ডালিম প্রতীকের শেখ মারুফ আহম্মেদ প্রতিদ্বন্দ্বি টেবিল ল্যাম্প প্রতীকের প্রার্থী শহীদুল ইসলামের বিরুদ্ধে মিথ্যে আপপ্রচার চালাচ্ছেন। শুক্রবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে কুখরালী আমতলা এলাকার মৃত. শুকুর আলী সরদারের ছেলে ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শহীদুল ইসলাম এই অভিযোগ করেন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি সাতক্ষীরা পৌরসভার ৬নং ওয়ার্ডের টানা ৪ বার নির্বাচিত কাউন্সিলর হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছি। আগামীকাল ১৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য পৌরসভার নির্বাচনে এই ওয়ার্ডে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রত্যেকই নির্বিঘেœ প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন এবং বিজয়ের লক্ষ্যে ভোট প্রার্থনা করে যাচ্ছেন। প্রত্যেকই প্রার্থীই বিভিন্ন এলাকায় নির্বাচনী কার্যালয়ও তৈরি করেছেন। অথচ ডালিম প্রতীকের কাউন্সিলর প্রার্থী শেখ মারুফ আহম্মেদ নির্বাচনে নিশ্চিত পরাজয় বুঝতে পেরে আমার বিরুদ্ধে জঘন্য মিথ্যেচার করে যাচ্ছেন। শুক্রবার এক সংবাদ সম্মেলনে শেখ মারুফ আহমেদ আমার বিরুদ্ধে আপত্তিকর, মিথ্যে ও ভিত্তিহীন বক্তব্য উপস্থাপন করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা চালিয়েছেন।
কাউন্সিলর প্রার্থী শহীদুল ইসলাম বলেন, বিগত ২০১৫ সালের ৩০ ডিসেম্বরের নির্বাচনে আমি বিপুল ভোটে নির্বাচিত হই। শেখ মারুফ সেবারও আমার কাছে পরাজিত হন। এ পরাজয়ের গ্লানি মেনে নিতে না পারে তিনি ওই নির্বাচনকেও বিতর্কিত মর্মে উল্লেখ করেন। এবারেও তিনি আমার প্রচার প্রচারনায় বাধার সৃষ্টি করছেন। আমি যেখানে যাচ্ছি সেখানে আমার পিছনে ৬/৭ টি মটর সাইকেলে লোক পাঠাচ্ছেন। তার নিজের বাড়ির পাশের বাকাল হাই স্কুল ও প্রাইমারী স্কুল কেন্দ্রে আমার টেবিল ল্যাম্প প্রতীকের কোন এজেন্টদের ঢুকতে দিবেন না বলে প্রকাশ্যে হুমকি-ধামকি দিচ্ছেন। কেউ যাতে আমার এজেন্ট না হয় সেজন্য সবাইকে সর্তক করছেন। এছাড়া ইভিএম এ তার প্রতীকে ভোট মেরে নিবেন বলে তার লোকজন এলাকায় প্রচার দিচ্ছে।
তিনি আরো বলেন, আমি চাই অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হোক। ভোটাররা যেন নির্বিঘেœ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন। জনগণ যাকে ভোট দিবেন তিনিই নির্বাচিত হবেন। কিন্তু শেখ মারুফ আহমেদ আমার বিরুদ্ধে মিথ্যেচার করে দমিয়ে রাখার চেষ্টা চালাচ্ছেন। আমার বাড়ির পাশের কেন্দ্রে পোলিং এজেন্ট নিয়োগ বিষয়ে শেখ মারুফ যে অভিযোগ তুলেছে তা সম্পূর্ণ মিথ্যে ও ভিত্তিহীন। আমি শেখ মারুফ আহমেদ কর্তৃক মিথ্যেচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একই সাথে আমার বিরুদ্ধে এহেন জঘণ্য মিথ্যেচারের ঘটনায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছি।
তিনি ১৪ ফেব্রুয়ারি সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডে অবাদ, সুষ্ট ও নিরপেক্ষ ভোট গ্রহণ নিশ্চিত করতে স্থানীয় প্রশাসনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd