1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

সাতক্ষীরার পৌরসভা নির্বাচনকে ঘিরে প্রচার প্রচরণা তুঙ্গে

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : শনিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৯৫ সংবাদটি পড়া হয়েছে

২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সৈয়দ মাহমুদ পাপার গণসংযোগ


নিজস্ব প্রতিনিধি: আগামী ১৪ ফেব্রুয়ারি সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সৈয়দ মাহমুদ পাপা বিভিন্ন স্থানে মতবিনিময়, পথসভা ও সাধারণ ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। শুক্রবার সকালে পৌরসভার ২নং ওয়ার্ডের মুনশিপাড়া ও মুনজিতপুর গ্রামের ভোটারদের সাথে কুশল বিনিময় ও ডালিম প্রতীকের লিফলেট বিতরণ করেন। এসময় কাউন্সিলর প্রার্থী সৈয়দ মাহমুদ পাপা বলেন, আমি আপনাদের সেবক হিসেবে কাজ করে যাচ্ছি। আমার এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় আপনাদের দোয়া ও সমর্থন কামনা করছি। আমি পুনরায় নির্বাচিত হলে অসমাপ্ত সকল উন্নয়ন কাজ সমাপ্তসহ একটি মডেল ও আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। এসময় উপস্থিত ছিলেন অবসপরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা সোবহান, ইদ্রিস বাবু, আবু তাহের, ফিরোজ, মিন্টু, জিয়া, মুন্না, শামিম, মিলু, মোমিন, আব্দুর রহমানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর হোসেন কালুর গণসংযোগ


নিজস্ব প্রতিনিধি: আগামী ১৪ ফেব্রুয়ারি সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে ৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শেখ জাহাঙ্গীর হোসেন কালুর নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে ৭নং ওয়ার্ডের ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে কুশল বিনিময় ও পানির বোতল প্রতীকের লিফলেট বিতরণ করেন। এসময় তিনি বলেন, আগামী নির্বাচনে পুনরায় আমাকে নির্বাচিত করে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং এলাকার সামগ্রীক উন্নয়নে কাজ করার সুযোগ দিন। এসময় ভোটাররা পুনরায় তাকে কাউন্সিলর হিসেবে নির্বাচিত করার আশাবাদ ব্যক্ত করেন।

৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জিল্লুর রহমানের মতবিনিময় সভা


নিজস্ব প্রতিনিধি: আগামী ১৪ ফেব্রুয়ারি সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে ৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. জিল্লুর রহমানের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৪টায় উত্তর পলাশপোলে আব্দুল গফ্ফারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. জিল্লুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আব্দুস সামাদ, আব্দুল মুকিত, আব্দুল হামিদ মনা, আব্দুল মুজিদ, সাইদ, জিএম মাহবুব আলম, আব্দুল হামিদ প্রমুখ। এসময় বক্তারা বলেন, ‘আগামী নির্বাচনে একটি বারের জন্য জিল্লুর রহমানকে কাউন্সিলর হিসেবে সুযোগ দিয়ে এলাকার সামগ্রীক উন্নয়ন ও মানুষের সেবা করার সুযোগ দিন। আপনাদের কাঙ্খিত সেবা প্রদানের পাশাপাশি একটি আধুনিক ও ডিজিটাল ওয়ার্ডে রুপান্তরিত করা হবে ৯নং ওয়ার্ড।’ সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন ডা. শফি। এছাড়া সকাল থেকে ভোটারদের বাড়ী বাড়ী গিয়ে নির্বাচনী প্রচারণা ও সমর্থন চাইছেন কাউন্সিলর প্রার্থী জিল্লুর রহমান।

৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শওকত আলীর মতবিনিময় সভা


নিজস্ব প্রতিনিধি: আগামী ১৪ ফেব্রুয়ারি সাতক্ষীরা পৌরসভা নির্বাচনকে ঘিরে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা। মাঠ চষে বেড়াচ্ছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে শুক্রবার বিকালে দক্ষিণ পলাশপোলে নির্বাচনী মতবিনিময় সভায় সিরাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. শওকত আলী। অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোস্তাক আহমেদ, হায়াত আলী, মুরাদ খান, হযরত আলী, শেখ শাহিনুর রহমান রাজা প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন নূর ইসলাম। এছাড়াও বিভিন্ন স্থানে মতবিনিময়, পথসভা ও সাধারণ ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ডালিম প্রতীকের প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি। মতবিনিময় সভায় শওকত হোসেন বলেন, ‘আমি আপনাদের সন্তান। এবারের নির্বাচনে আমাকে কাউন্সিলর হিসেবে নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ দিন। আমি নির্বাচিত হলে সব সময় মানুষের পাশে থেকে সেবা করে যাবো। অবহেলিত এই এলাকার উন্নয়নে আমি সব সময় আপনাদের সেবক হিসেবে কাজ করতে চাই।’

৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাগরের গণসংযোগ


নিজস্ব প্রতিনিধি: আগামী ১৪ ফেব্রুয়ারি সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে ৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শেখ শফিক উদ দৌলা সাগর বিভিন্ন স্থানে মতবিনিময়, পথসভা ও সাধারণ ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। শুক্রবার দিনব্যাপি পৌরসভার ৯নং ওয়ার্ডের রসুলপুরের গাজী পাড়া, খাঁ পাড়া, পশ্চিমপাড়া ও পলাশপোলে ভোটারদের সাথে কুশল বিনিময় ও উটপাখি প্রতীকের লিফলেট বিতরণ করেন। এসময় কাউন্সিলর প্রার্থী শেখ শফিক উদ দৌলা সাগর বলেন, আমি আপনাদের সেবক হিসেবে কাজ করে যাচ্ছি। এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় আমাকে নির্বাচিত করে অসমাপ্ত সকল উন্নয়ন কাজ সমাপ্তসহ একটি মডেল ও আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। এসময় উপস্থিত ছিলেন মোবারক হোসেন, ছট্রু চৌধুরী, আজিয়ার সরদার, ইউনুছ সরদার, মনোরঞ্জন রায়, রনিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী রাবেয়া পারভীনের গণসংযোগ


নিজস্ব প্রতিনিধি:
আগামী ১৪ ফেব্রুয়ারি সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে ৭, ৮ ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রাবেয়া পারভীন বিভিন্ন স্থানে মতবিনিময়, পথসভা ও সাধারণ ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। শুক্রবার বিকালে পৌরসভার ৮নং ওয়ার্ডের পলাশপোল, রসুলপুরসহ বিভিন্ন এলাকায় ভোটারদের সাথে কুশল বিনিময় ও জবাফুল প্রতীকের লিফলেট বিতরণ করেন।

পলাশপোলে মেয়র প্রার্থী নাছিম ফারুক খান মিঠু’র নির্বাচনী সভা


নিজস্ব প্রতিনিধি: আগামী ১৪ ফেব্রুয়ারি সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী নাছিম ফারুক খান মিঠু’র নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে পৌরসভার ৮নং ওয়ার্ডে গুড় পুকুর ঈদগাহ ময়দানে গুড় পুকুর আদর্শ সংঘের আয়োজনে সংগঠনের সভাপতি এড. মো. মোসলেমের সভাপতিত্বে নির্বাচনী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বতন্ত্র মেয়র প্রার্থী সাতক্ষীরা চেম্বার অব কমার্সের সভাপতি নাছিম ফারুক খান মিঠু। এসময় তিনি বলেন,“এই পলাশপোল আমার জন্মস্থান। আমার বাকি জীবনটা এই এলাকার মানুষের পাশে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে চাই। মহান স্বাধীনতা যুদ্ধে এই এলাকার মানুষের জন্য আমার পিতা সোবহান খানের অনেক অবদান আছে। আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে দাঁড়িয়েছি। আমার কোন চাওয়া পাওয়া নেই। আমি সার্বিক উন্নয়ন করে সাতক্ষীরা পৌরসভাকে আলোকিত পৌরসভা গড়ার স্বপ্ন দেখি।’ এসময় নারিকেল গাছ প্রতিকে ভোট চেয়ে সকলের দোয়া ও সমর্থন কামনা করেন তিনি। মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইমামুল ইসলাম শরিফ, প্রভাষক মো. আকরাম হোসেন, মোহাম্মদ আলী সিদ্দিকী, নজমুল ইসলাম খান চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী আবু মুসা, সেলিম গাজী প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন ছাইফুল ইসলাম।

কাউন্সিলর প্রার্থী মনিরুজ্জামান মনিরের
গণসংযোগ

নিজস্ব প্রতিনিধি: আগামী ১৪ ফেব্রুয়ারী আসন্ন সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে ৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোঃ মনিরুজ্জামান মনির ৮ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গিয়ে পানির বোতল মার্কায় লিফলেট বিতরণ করেছেন এবং গনসংযাগ চালিয়ে যাচ্ছেন। গতকাল সঙ্গিতামোড়, কামালনগর বউবাজার, নিউমার্কেট ও চৌধুরীপাড়া এলাকায় গনসংযোগ করেছেন। এ সময় তার সাথে জেলা সাংবাদিক পরিষদের সমাজকল্যান সম্পাদক মোঃ খাইরুল বাসার, কার্যনিবাহী সদস্য রুবেল হোসেন, জেলা সাহিত্য পরিষদের সাংগঠনিক সম্পাদক হুমায়ন কবির, কার্যনিবাহী সদস্য প্রশান্ত কুমার পাল, ইকবাল হোসেন, ফাহাদ হোসেন, ইউসুফ আলী, ফজর আলী, আমিরুল ইসলাম, হাসানুর রহমান, আবুল কাশেম এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd