1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

বেনাপোলে জাতীয় সাংবাদিক সংস্থার কেক কেটে ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : শনিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৪৭ সংবাদটি পড়া হয়েছে

আঃজলিল(শার্শা যশোর)প্রতিনিধিঃ
যশোরের শার্শা উপজেলায় জাতীয় সাংবাদিক সংস্থার শার্শা উপজেলা কমিটির আয়োজন কেটে ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে।

১২ ফেব্রুয়ারি শুক্রবার সকাল ১১টার সময় বেনাপোল চেকপোস্টের জেএসএস এর কার্যালয়ে থেকে প্রতিষ্ঠা বার্ষিকীর আনন্দ শোভা যাত্রাটি বের হয়ে চেকপোস্ট আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনাল প্রদক্ষিণ করে কার্যালয়ে এসে র‌্যালিটি সমাপ্ত হয়।

উক্ত অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মামুন খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪ নম্বর বেনাপোল ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান। উপস্থিত ছিলেন সাপ্তাহিক গ্রামের সংবাদ এর যুগ্ম সম্পাদক ও বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির সাধারণ সম্পাদক আজিম উদ্দিন গাজী, শার্শা জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনর সভাপতি আজিবার রহমান। বন্দর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আজিজুল হক । বেনাপোল প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মিলন হোসেন। একতা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক সুমন, সহ সহ সকল সদস্যরা, বেনাপোলভিশনঅর্গানাইজেশন এর সদস্যরা সহ জাতীয় সাংবাদিক সংস্থার শার্শা উপজেলা কমিটির সকল সদস্যরা ।

অনুষ্ঠান পরিচালনা জাতীয় সাংবাদিক সংস্থার শার্শা উপজেলা কমিটির সভাপতি এইচ এম আবুল বাশার এর সভাপতিত্বে প্রধান অতিথি পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান বলেন, সাংবাদিকরা তাদের লেখনীর মাধ্যমে জাতিকে সজাগ রাখতে পারে। তিনি হলুদ সাংবাদিকতা পরিহার করে সুস্থ এবং সুন্দর খবর পরিবেশনের মাধ্যমে সাংবাদিকতার মান অক্ষুন্ন রাখার জন্য সকল সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।

৪ নং বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান বলেন সাংবাদিকতার একটি মহান পেশার কলুষিত না হয়, তার প্রতি সজাগ থেকে কাজ করার আহ্বান জানান।

বিশেষ অতিথি বন্দর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আজিজুল হক (জেএসএস) সহ বেনাপোল সকল সাংবাদিক ভাইদের উদ্দেশ্যে বলেন, আজকে শুধু সংস্থা নহে, আমরা যদি পরস্পরের সততা এবং নিষ্ঠার সাথে সমাজ ও দেশের জন্য কাজ করি, তাহলে আমাদের প্রজন্ম ভালো কিছু শিখতে পারবে এবং সমাজে জাগ্রত ও চেতনার ভালো কিছু দিতে পারবে।
এবং এই সংস্থার ভবিষ্যতে আরও উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন।

অনুষ্ঠান শেষে সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে মধ্যন্য ভোজের মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্ত করেন।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd