1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

গড়েরকান্দা সমাজ উন্নয়ন সংস্থার কমিটি গঠন

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : সোমবার, ৮ ফেব্রুয়ারি, ২০২১
  • ৮৮ সংবাদটি পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি: গড়েরকান্দা সমাজ উন্নয়ন সংস্থার কমিটি গঠন করা হয়েছে। গতকাল বিকালে গড়েরকান্দা বয়স্ক শিক্ষা কেন্দ্রে আয়োজিত সভায় সর্ব সম্মতিক্রমে এম. বেলাল হোসাইনকে সভাপতি ও মাসুম বিল্লাল কে সাধারণ সম্পাদক করে গড়েরকান্দা সমাজ উন্নয়ন সংস্থার কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন, সহ-সভাপতি আবু সাঈদ কারিকর, তারিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক বাবু সরদার, কোষাধ্যক্ষ ফজলু সানা, শফিকুল ইসলাম, হযরত আলী সরদার, সাংগঠনিক সম্পাদক আছাদুল ইসলাম পল্টু, মিলন গাজী, আশিক গাজী, ক্রীড়া সম্পাদক রিয়াজুল ইসলাম, ইছা গাজী, সেলিম হোসেন, দপ্তর সম্পাদক ফজলুর রহমান, মনিরুল ইসলাম, জাহিদ হাসান,প্রচার সম্পাদক শেখ মুজিবুর রহমান, মুছা গাজী, সাইফুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক আব্দুর রহমান, সাহেব আলী গাজী, রফিক শেখ, আব্দুর রহিম, ধর্ম বিষয়ক সম্পাদক মাও: জাহিদুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, বাবলু সরদার।
সংগঠনটি দীর্ঘদিন ধরে এলাকায় মারা যাওয়া ব্যক্তির বাড়িতে দূর দূরান্ত হতে স্বজনদের জন্য তাৎক্ষনিক খাওয়ানো থেকে শুরু করে দাফন করা পর্যন্ত স্বেচ্ছায় কাজ করে যাচ্ছে। এছাড়া এলাকার বিভিন্ন উন্নয়ন মূলক কাজে অংশগ্রহণ করবে বলে সংগঠনের নেতৃবৃন্দ জানান।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd