1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

চিরনিদ্রায় শায়িত সুচিত্রা পান্ডে : শোক

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : বুধবার, ১০ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৩৬ সংবাদটি পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি: গত ৮ ফেব্রুয়ারি ২০২১ দুপুর ২.২০ টায় সাতক্ষীরা বাগানবাড়ী চালতেতলাস্থ বাসভবনে সনামধন্য হোমিও চিকিৎসক ডাঃ লুকাস পান্ডের মাতা সুচিত্রা পান্ডে, স্বামী- মৃত যোসেফ পান্ডে, সকলকে শোকের সাগরে ভাসিয়ে পরম করুনাময়ের ডাকে সাড়া দিয়ে পরপারে চলে গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।
সুচিত্রা পান্ডের মৃত্যুতে মিশন এলাকা, বাগানবাড়ী, বাটকেখালী, কুখরালী, সুলতানপুর এলাকায় শোকের ছায়া নেমে আসে। ৯ ফেব্রুয়ারি দুপুর ১.০০টায় তার মৃত দেহ সাতক্ষীরা খ্রীষ্টরাজের গীর্জায় নিয়ে আসা হয় এবং ফাদার নরেন জে, বৈদ্যের খ্রীষ্টযাগ-প্রার্থনা অনুষ্ঠানের মাধ্যমে তার আত্মার শান্তি, কল্যাণ কামনা করার পর চালতেতলাস্থ মিশনের কবর স্থানে তাকে সমাহিত করা হয়। অন্তোষ্টিক্রিয়া অনুষ্ঠানে ফাদার, সিস্টার ও বিভিন্ন ধর্মের শুভাকাঙ্খী, আত্মীয় স্বজন ও ভক্ত জনসাধারণ উপস্থিত ছিলেন।
জীবদ্দশায় সুচিত্রা পান্ডে ছিলেন খুবই শান্ত, অমায়িক ভদ্র ও নম্র স্বভাবের এবং অতিথি পরায়ন। আমরা কখনো তাকে রাগ করতে দেখিনি। সব সময় হাসি খুশি ছিলেন। প্রার্থনাশীল মানুষ ছিলেন তিনি। প্যারিশের বিভিন্ন ধর্মীয় ও সামাজিক কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করতেন।
মৃতকালে তিনি ৮ পুত্র ৬কন্যা সহ অগনিত আত্মীয় গুনগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে সাতক্ষীরা মিশনের ফাদার লরেন্স ভালোত্তি, ফাদার নরেন জে. বৈদ্য, সিস্টার তেরেজা গোমেজ, সাতক্ষীরা কেন্দ্রীয় সক্রিয় খ্রীষ্টীয় সমাজের সাধারণ সম্পাদক পৌল সাহা, জনহালদার, নির্মল সরদার, শ্যামসন বিশ্বাস, বিজয় সরদার, বিকাশ মন্ডল, বিপ্লব সাহা, প্রত্যুষ গাইন, সবিতা, তেরেজিনা সাহা, নাগরিক কমিটির আহ্বায়ক আনিসুর রহিম, মেয়র তাজকিন আহমেদ চিশতি, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী ফিরোজ হোসেন, অনিমা রাণী মন্ডল, কাউন্সিলর শাহিনুর রহমান শাহীন, শেখ আনোয়ার হোসেন মিলন, তরঙ্গ সাংস্কৃতিক প্রতিষ্ঠানের সভাপতি মনিরুল ইসলাম, মোঃ মনির উদ্দীন মাস্টার, আলহাজ্ব রাশিদুজ্জামান এক বিবৃতিতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd