1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

সাতক্ষীরায় করোনার উপসর্গে বৃদ্ধ ও এক স্বাস্থ্যকর্মীর মৃত্যু

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : সোমবার, ৪ জানুয়ারি, ২০২১
  • ৭৫ সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি: করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ (সামেক) হাসপাতালে একজন স্বাস্থ্যকর্মীসহ দুই জনের মৃত্যু হয়েছে। রোববার (৩ জানুয়ারি) সকালে ও সন্ধ্যায় সামেক হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তির নাম সুব্রত কুমার মন্ডল (৮৪)। তিনি সাতক্ষীরার আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের পাইথালী গ্রামের মৃত মেঘনাথ মন্ডলের ছেলে। করোনা উপসর্গে মৃত ব্যক্তি হলেন কলারোয়া উপজেলার শ্রীপতিপুর গ্রামের মৃত রজব আলীর ছেলে স্বাস্থ্যকর্মী মফিজুল ইসলাম (৫০)।
মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টসহ কোভিড-১৯ উপসর্গ নিয়ে গত ২৭ ডিসেম্বর সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে (আইসিইউ) ভর্তি হন কলারোয়ার শ্রীপতিপুর গ্রামের স্বাস্থ্যকর্মী মফিজুল ইসলাম (৫০)। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল সাড়ে ১০ টার দিকে তিনি মারা যান। হাসপাতালে ভর্তির পর তার নমুনা সংগ্রহ করে খুমেক হাসপাতালের আরটি পিসিআর ল্যাবে পাঠানো হলেও এখনও পর্যন্ত তার রিপোর্ট পাওয়া যায়নি।

এদিকে করোনা আক্রান্ত হয়ে গত ১৯ ডিসেম্বর সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে ভর্তি হন আশাশুনির পাইথালী গ্রামের সুব্রত মন্ডল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সন্ধ্যায় তিনি মারা যান। এনিয়ে সাতক্ষীরায় করোনা উপসর্গ নিয়ে ৩ জানুয়ারী পর্যন্ত মারা গেছেন ১২৭ জন। আর আক্রান্ত হয়ে মারা গেছেন ৩২ জন।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মুখপাত্র ডা. জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, স্বাস্থ্য বিধি মেনে তাদের দু’জনের লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd