সাতক্ষীরায় বেতনাপাড়ের মানুষের মাঝে এনটিভির কম্বল বিতরন


ডিসেম্বর ১০ ২০২০


নিজস্ব প্রতিনিধি: বেতনা পাড়ের হতদরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরন করেছে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভি। বুধবার বিকালে সদর উপজেলার ব্রম্মরাজপুর ইউনিয়নের গোয়ালপোতা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু। এতে সভাপতিত্ব করেন বিশিষ্ট আওয়ামী লীগ নেতা ঠাকুরদাস মন্ডল।
দুই শতাধিক দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরন কালে প্রধান অতিথি আসাদুজ্জামান বাবু বলেন, এনটিভি কেবলমাত্র সংবাদ, বিনোদন, খেলাধুলাসহ বিভিন্ন প্রোগ্রাম নিয়ে সীমাবদ্ধ থাকেনা। এনটিভি দুর্যোগকালে মানুষের মাঝে সহায়তার হাত বাড়িয়ে দেয়। এনটিভি কম্বল বিতরনের জন্য বেতনা পাড়ের দরিদ্র মানুষকে বেছে নেওয়ায় তিনি চ্যানেলটির কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। তিনি বলেন আগামিতেও এনটিভি এভাবে জনসেবায় এগিয়ে আসবে বলে আমরা আশা করি।
অনুষ্ঠানে উপস্থিত এনটিভির সাতক্ষীরা প্রতিনিধি সুভাষ চৌধুরী বলেন, বেতনা পাড়ের মানুষ খুব কষ্টে রয়েছেন জানতে পেরে এনটিভি তাদের মাঝে কম্বল বিতরন করেছে। তিনি বলেন, এ এলাকার মানুষ এখন বেতনা শুকিয়ে যাওয়ার কারণে কর্মহীন হয়ে পড়েছেন। একই সাথে করোনার কারণে তারা কর্মসংস্থানও হারিয়েছেন। গোয়ালপোতা গ্রামের শিক্ষক নিলীপ কুমার মল্লিক বলেন, এনটিভির এই উদ্যোগ একটি অনুকরনীয় দৃষ্টান্ত। তিনি বলেন, তাদের দেখাদেখি অন্যান্য সরকারি বেসরকারি সংস্থাও তাদের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দিতে পারে।
হাতে একটি করে কম্বল পেয়ে হতদরিদ্র নারী পুরুষ বলেন আমরা খুব খুশী হয়েছি। এখন শীতে কাঁপছি আমরা। এমন অবস্থায় কম্বল পেয়ে খুব ভালো লাগছে। আমরা এনটিভি ও উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবুকে এজন্য ধন্যবাদ জানাচ্ছি।
কম্বল বিতরন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অ্যাডভোকেট শাহেদুজ্জামান শাহেদ,নুরুল ইসলাম মগরেব,রনজিত কুমার মন্ডল, কালিদাস মল্লিক, সুভাষ চন্দ্র মন্ডল, রমেশ চন্দ্র, রামপ্রসাদ, সাতক্ষীরা পেসক্লাব সদস্য সাংবাদিক আমিরুজ্জামান বাবু, এসটিভির ক্যামেরা পার্সন আরিফুল ইসলাম আশা, দ্য এডিটর্সের ক্যামেরা পার্সন রেজাউল ইসলামসহ গন্যমান্য ব্যক্তিগন।
তারা এনটিভির এই উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন এনটিভি যথা সময়ে সঠিক কাজটি করেছে। এতে চ্যানেলটির জনপ্রিয়তা আরও বৃদ্ধি পাবে বলে তারা আশা প্রকাশ করেন।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন