দৈনিক ‘দক্ষিণের মশাল’র প্রতিনিধি সম্মেলন


ডিসেম্বর ৫ ২০২০


সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক ‘দক্ষিণের মশাল’ পত্রিকার প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৫ ডিসেম্বর) বেলা ১১টায় দক্ষিণের মশাল সংলাপ কেন্দ্রে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

প্রতিনিধি সম্মেলনে দক্ষিণের মশাল সম্পাদক অধ্যক্ষ আশেক-ই-এলাহীর সভাপতিত্বে পত্রিকাটির উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে অধ্যক্ষ আশেক-ই-এলাহী বলেন, পত্রিকার প্রাণ এর পাঠকেরা আর প্রতিনিধিরা প্রাণ সঞ্চারক। তারা তৃণমূল থেকে গণমানুষের সমস্যা-সম্ভাবনা, সমাজের সচিত্র প্রতিচ্ছবি তুলে ধরেন বলেই পত্রিকা পাঠকপ্রিয় হয়। অফিস সব সময় প্রতিনিধিদের গুরুত্ব সহকারে মূল্যায়ন করেছে এবং ভবিষ্যতেও করবে।

তিনি আরও বলেন, ২০১৫ সালে ‘মানবতার পক্ষে, গণমানুষের দৈনিক’ স্লোগান নিয়ে প্রতিষ্ঠার পর থেকেই দক্ষিণের মশাল গণমানুষের কথা বলে চলেছে। আমরা সব সময় সত্য প্রকাশের চেষ্টা করি। অন্য সব ক্ষেত্রে আপোষ করলেও সত্য প্রকাশে আমরা কখনো আপোষ করিনা। ভবিষত্যেও দৈনিক দক্ষিণের মশাল সত্যের আলো ছড়াবে।

সম্মেলনে কয়েকটি সেশনে পত্রিকার আগামী দিনের পথচলায় প্রতিনিধিদের করণীয়, অফিস ব্যবস্থাপনা কতৃপক্ষের করণীয় ও পত্রিকার গুণগত মানোন্নয়নের বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

এসময় উপজেলা ও ইউনিয়ন প্রতিনিধিরা পত্রিকার মানোন্নয়নে তাদের সুচিন্তিত মতামত প্রদান করেন।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন