1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২০ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

সংবাদ সম্মেলন: জামাত নেতার কবল থেকে ক্রয়কৃত সম্পত্তি উদ্ধার ও জীবনের নিরাপত্তার দাবিতে এক গৃহবধূর সংবাদ সম্মেলন

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ১৪৩ সংবাদটি পড়া হয়েছে


সংবাদ বিজ্ঞপ্তি:
আদালতের নির্দেশ অমান্য করে জামায়াত নেতা আমিরুল কর্তৃক দরিদ্র ইজিবাইক চালকের স্ত্রীর সম্পত্তি জোরপূর্বক দখল চেষ্টার অভিযোগে সোমবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে পৌর শহরের পারকুরালী এলাকার আব্দুস সালাম সরদারের মেয়ে মোছাঃ তানিয়া সুলতানা এই অভিযোগ করেন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার স্বামী একজন দরিদ্র ইজিবাইক চালক। বিগত ২০১৮ সালে মৃত মোমিন উদ্দিন সরদারের ছেলে হাফিজুল ইসলামের কাছ থেকে দহকুলা মৌজায় আরএস ৮২১, ৯৬৩ নং চূড়ান্ত খারিজ খতিয়ান মতে ৮২১/১ নং খতিয়ান, যার হোল্ডিং নং- ১৬৮৫, আর এস ১৩২১ দাগে নালিশি ভূমি ৮.২৫ শতক সম্পত্তি আমার পিতা আমার এবং আমার মায়ের নামে ক্রয় করেন । কিন্তু সুচতুর হাফিজুল উক্ত সম্পত্তিতে আমাদের দখলে যেতে নিষেধ করে বলেন, কয়েকদিন অপেক্ষা করেন আমার ভাই আমিরুল আমানতের মামলা দায়ের করেছে। আদালত উক্ত ১৬১/১৯ নং মামলাটি খারিজ করে দেয়। এরপর হাফিজুল তার ভাই সাতক্ষীরা শহরের চিহ্নিত জামায়াত নেতা পৌর সভার ৫নং ওয়ার্ড জামায়াত মনোনীত কাউন্সিলর প্রার্থী আমিরুল ইসলামকে দিয়ে উক্ত জমি দখলের ষড়যন্ত্র শুরু করে। একপর্যায়ে হাই কোর্টে মামলা চলছে উল্লেখ করে আমিরুল ওই জমিতে একটি সাইনবোর্ড ঝুলিয়ে দেয়। কিন্তু মামলার বিষয়টি সম্পূর্ণ মিথ্যে। কারণ আমিরুলের দায়ের করা মামলাটি খারিজ হওয়ার আগেই হাইকোর্ট বন্ধ হয়ে যায়।
তানিয়া সুলতানা অভিযোগ করে বলেন, গত ১০ ডিসেম্বর আমিরুলের দায়ের করা ১৬১/১৯ নং মামলাটির রায় দেওয়ার পর বেপরোয়া হয়ে ওঠে জামায়াত ক্যাডার নাশকতাসহ একাধিক মামলার আসামী আমিরুল। এরই জেরে গত ১৮ ডিসেম্বর ভোরে ফজরের নামাজের পর শিবিরের প্রায় শতাধিক নেতাকর্মী নিয়ে উক্ত সাইন বোর্ডটি ঝুলিয়ে দিয়ে যায় সে। এরপর থেকে আমাদের ওই সম্পত্তি স্বল্প মূল্যে তার কাছে বিক্রির জন্য আমিরুল গং জামায়াত ও শিবিরের ক্যাডারদের নিয়ে আমার বাড়িতে এসে খুন জখমসহ মিথ্যে মামলায় জড়িয়ে হয়রানির হুমকি দিয়ে যাচ্ছেন।
তিনি আরো বলেন, এলাকার মানুষ স্বল্প শিক্ষিত হওয়ায় আমিরুল তাদের বোকা বানিয়ে এবং দলবল নিয়ে প্রভাব খাটিয়ে গরিব অসহায় মানুষের সম্পত্তি জোরপূর্বক দখল করে যাচ্ছে। প্রথম দিকে এলাকাবাসী আমিরুলকে পছন্দ করলেও ধীরে ধীরে তার আসল চেহারা বেরিয়ে আসছে। বর্তমানে আমিরুল জামায়াত ও শিবিরের নেতাকর্মীদের দিয়ে মোবাইলে এবং প্রকাশ্যে খুন জখমসহ নানা হুমকি ধামকি প্রদর্শন করে যাচ্ছেন।
তিনি একজন দরিদ্র পরিবারের নারী হিসেবে জামায়াত ক্যাডার আমিরুলের কবল থেকে ক্রয়কৃত সম্পত্তি উদ্ধার এবং জীবনের নিরাপত্তার দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশি¬ষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেন।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd