1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

নিউজ নেটওয়ার্ক-এর কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
  • ১৫০ সংবাদটি পড়া হয়েছে

॥ প্রেস বিজ্ঞপ্তি ॥
নিউজ নেটওয়ার্ক সাতক্ষীরা জেলা ককার্স-এর কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ২৪ ডিসেম্বর বৃহস্পতিবার বিকাল ৪ টায় কমিটির অস্থায়ী কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।
নিউজ নেটওয়ার্ক সাতক্ষীরা জেলা ককাসের সভাপতি অধ্যাপক আনিসুর রহিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জেলার সার্বিক মানবাধিকার পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়। বিশেষ করে নারী ও বালিকাদের মানবাধিকার লঙ্ঘনজর্নিত বিভিন্ন ঘটনা নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন করা হয়।
সভায় সম্প্রতি নিউজ নেটওয়ার্ক কর্র্তৃক আয়োজিত সাতক্ষীরায় ‘মানবাধিকার সুরক্ষাকারীদের এ্যাডভোকেসি, লবিং ও নিগোশিয়েশন’ শীর্ষক ১২ দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা ( পৃথক ৪টি ব্যাচে ১১৬ জন প্রশিক্ষনার্থী ) সফল ভাবে সম্পন্ন হওয়ায় আয়োজকদেরকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।
সম্প্রতি সাতক্ষীরার কলারোয়ায় ফোর মার্ডার, সাতক্ষীরা সদরে পিতা-মাতা কর্তৃক শিশু কন্যা হত্যাসহ মানবাধিকার লঙ্গনজনিত বিভিন্ন ঘটনা নিয়ে উদ্বেগ প্রকাশ করা হয়। এ ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনীকে আরও তৎপর হওয়ার আহবান জানানো হয়।
সভার শুরুতে সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামালের পিতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: আব্দুর রশিদের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারেরপ্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়।
সভায় নিউজ নেটওয়ার্ক সাতক্ষীরা জেলা শাখার বিভিন্ন কার্যক্রম পর্যালোচনা করা হয় এবং সিদ্ধান্ত গ্রহন করা হয়। এছাড়া আগামি ২৮ ডিসেম্বর রংপুরে অনুষ্টিতব্য নিউজ নেটওয়ার্কের জাতীয় সম্মেলনে সাতক্ষীরা জেলা ককাসের সভাপতি অধ্যাপক আনিসুর রহিমের নেতৃত্বে তিন সদস্যের প্রতিনিধি দল পাঠানোর সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় নিউজ নেটওয়ার্কের বিগত তিন বছরের যাবতীয় কার্যক্রম পর্যালোচনা করা হয় এবং নিউজ নেটওয়ার্কের সামগ্রিক কার্যক্রম অব্যাহত রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় বক্তব্য রাখেন , নিউজ নেটওয়ার্ক সাতক্ষীরা জেলা শাখার সহ-সভাপতি অধ্যক্ষ আশেক-ই-এলাহী, সাধারণ সম্পাদক সাংবাদিক এম কামরুজ্জামান, কোষাধ্যক্ষ নাজমুল আলম মুন্না, সদস্য অ্যাডভোকেট নাজমুল নাহার ঝুমুর, সদস্য শাখাওয়াত উল্লাহ, সদস্য সাংবাদিক সুমন মুখার্জী।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd