জাতীয় সমাজতান্ত্রিক শ্রমিক জোটের কেন্দ্রীয় নির্বাহী কমিটি গঠিত: মোশারফ হোসেন সভাপতি ও মোশারেফ হোসেন মন্টু সাধারণ সম্পাদক নির্বাচিত


নভেম্বর ১৩ ২০২০

সংবাদ বিজ্ঞপ্তি: গত ৮/১২/২০২০ ইং তারিখে জাতীয় সমাজতান্ত্রিক শ্রমিক জোটের কেন্দ্রীয় নির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে জনাব মোশারফ হোসেন সভাপতি ও জনাব মোশারেফ হোসেন মন্টু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য যে, গত ২৩-১০-২০২০ ইং তারিখে শ্রম অধিদপ্তরের দুই জন প্রতিনিধির উপস্থিতিতে জাতীয় সমাজতান্ত্রিক শ্রমিক জোটের কেন্দ্রীয় দ্বি-বার্ষিক কাউন্সিল সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে শ্রমিক জোটের কেন্দ্রীয় নির্বাহী কমিটি গঠনের জন্য বিধি মোতাবেক তিন সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। নির্বাচন পরিচালনা কমিটি সকল নিয়ম-নীতি ও বিধিমালা অনুসরণ করে গত ৮ নভেম্বর-২০২০ ইং রাত ৮ টায় জনাব মোশারফ হোসেনকে সভাপতি ও জনাব মোশারেফ হোসেন মন্টুকে সাধারণ সম্পাদক সহ কমিটির নির্বাচিত ৩০ সদস্যের নাম ঘোষণা করেন।

নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় রাষ্ট্র ব্যবস্থাপনা সহ সকল ম্যানেজম্যান্টে শ্রমিক-কর্মচারী-পেশাজীবী জনগনের অধিকার, ক্ষমতা, কর্তৃত্ব প্রতিষ্ঠার আন্দোলন অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন