কথায় কবরী, সুরে সাবিনা, কণ্ঠে ইমরান-কোনাল


নভেম্বর ১০ ২০২০

গুণী অভিনেত্রী কবরী নির্মাণ করছেন ‘এই তুমি সেই তুমি’ নামের সিনেমা। এই সিনেমার সবগুলো (চারটি) গানের সুর করেছেন উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী সাবিনা ইয়াসমীন।

এর একটি গানের শিরোনাম ‘তুমি সত্যি করে বলো’। গানটির কথা লিখেছেন অভিনেত্রী-নির্মাতা করবী নিজেই। আর এটিই কবরীর লেখা প্রথম গান, যেটি কণ্ঠ তুললেন সংগীতশিল্পী ইমরান ও কোনাল। মানে, করবীর কথায় সাবিনার সুরে প্লেব্যাক করলেন ইমরান-কোনাল।

এ গান প্রসঙ্গে সাবিনা ইয়াসমীন বাংলানিউজকে বলেন, ‘কবরীর লেখার হাত ভালোই। চমৎকার লিখেছেন ‘তুমি সত্যি করে বলো’ শিরোনামে ক্যারিয়ারের প্রথম গানটি। আমি চেষ্টা করেছি ভালো সুর করার। ইমরান-কোনাল দুজনেই ভালো গেয়েছে। তাদের গায়কীতে আমি আনন্দিত, মুগ্ধ। অবশ্য তাদের কণ্ঠে গানটি বেশ ভালো মানাবে সেটি জানতাম। কারণ, সুর করার পর মনে হলো, এই গানের জন্য তারা যথার্থ। প্রত্যাশার ব্যত্যয় ঘটেনি। ’

রোববার (৮ নভেম্বর) চ্যানেল আইয়ের স্টুডিওতে এ গানে কণ্ঠে দেন কোনাল। এর আগে শনিবার (৭ নভেম্বর) কণ্ঠ দেন ইমরান।

কবরী পরিচালিত ‘এই তুমি সেই তুমি’ সিনেমায় থাকছে চারটি গান। ইমরান-কোনাল ও সাবিনা ইয়াসমীনসহ ইতোমধ্যে দুটি গানের কাজ সম্পন্ন হয়েছে। শিগগিরই বাকি দুটি গান সম্পন্ন করার কথা জানালেন সাবিনা ইয়াসমীন। আর গান দুটির শিল্পী কারা হচ্ছেন, তা নিয়ে চলছে পরিকল্পনা। জানা গেছে, এরই মধ্যে সিনেমাটিরও অধিকাংশ অংশের শুটিং সম্পন্ন হয়েছে।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন