আড়াইহাজারে ডাকাত সন্দেহে গণপিটুনীতে যুবক নিহত


নভেম্বর ৭ ২০২০

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাত সন্দেহে এলাকাবাসীর গণপিটুনিতে এক যুবক (৩০) নিহত হয়েছে। পুলিশের ধারণা নিহত যুবক ডাকাত দলের সদস্য। আজ শুক্রবার ভোররাতে উপজেলার ইলুমদী আমবাগ এলাকায় এ ঘটনাটি ঘটে। বিকেল সাড়ে ৫টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিচয় সনাক্ত করতে পারেনি পুলিশ। আড়াইহাজার থানার পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার ভোররাতে স্থানীয় এক যুবলীগ নেতার ভাইয়ের মোটরসাইকেলটি ডাকাতি করে নিয়ে যাওয়ার চেষ্টা করে একদল ডাকাত। এ সময় মোটরসাইকেলটি চালু হচ্ছিল না। পরে তার ডাকচিৎকার শুনে স্থানীয় লোকজন ছুটে এসে ডাকাতদের ধাওয়া করে। এ সময় একজন ছাড়া অন্য ডাকাতরা পালিয়ে যায়। পরে একজনকে আটক করে গণপিটুনী দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে আড়াইহাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নজরুল ইসলাম জানান, ইলুমদী আমবাগ এলাকায় ডাকাত দলের সদস্য সন্দেহে এলাকাবাসীর গণপিটুনিতে একজন মারা গেছে। ধারণা করা হচ্ছে, ডাকাত দলের অন্য কোনও উদ্দেশ্য ছিল। ব্যর্থ হয়ে তারা মোটরসাইকেলটি ডাকাতি করে নিয়ে যাওয়ার চেষ্টা করেছিল। ওসি আরও জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। নিহতের পরিচয় সনাক্ত হলে আরো বিস্তারিত তথ্য জানা যাবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন