সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজে নবাগত ইউএনও’র মতবিনিময় সভা


নভেম্বর ৬ ২০২০


মশাল প্রতিনিধি: সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলাধীন ঐতিহ্যবাহী সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজের আইসিটি হলরুমে ৫ নভেম্বর বৃহস্পতিবার বেলা পৌনে ২ টায় অত্র কলেজের শিক্ষকদের সাথে কলেজের সভাপতি ও দেবহাটা উপজেলার নবাগত নির্বাহী অফিসার এবং উপজেলার নবাগত মাধ্যমিক শিক্ষা অফিসারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
করোনাকালীন সময়ে স্বাস্থ্যবিধি মেনে কলেজের শিক্ষক পরিষদ সম্পাদক ও ব্যবস্থাপনা বিষয়ের সহকারী অধ্যাপক মইনুদ্দিন খান এর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোল্লা সাবীর হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেবহাটা উপজেলার নবাগত নির্বাহী অফিসার তাছলিমা আক্তার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলার নবাগত মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম। শুরুতে সভাপতি কর্তৃক স্বাগত বক্তব্যের পর কলেজের সকল শিক্ষকদের মধ্য থেকে বক্তব্য রাখেন ব্যব¯’াপনা বিষয়ের সিনিয়র প্রভাষক ও রোভার স্কাউট লিডার মনিরুজ্জামান (মহসিন)। অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক অফিসের একাডেমিক সুপারভাইজার মিজানুর রহমান। এছাড়া কলেজের সকল বিভাগের শিক্ষক-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
সভার শেষ পর্যায়ে সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজের শিক্ষক-কর্মচারীর পক্ষ থেকে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার ও বিশেষ অতিথি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন