কলারোয়ায় আওয়ামী লীগের ৯ সদস্যকে অব্যাহতি প্রদানের ঘোষণা


নভেম্বর ৬ ২০২০


কলারোয়া প্রতিনিধি: কলারোয়া উপজেলার ৬নং সোনাবাড়িয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড উত্তর ভাদিয়ালি গ্রামের আওয়ামী লীগের ৯সদস্যকে তাদের পদ থেকে অব্যাহতিদানের ঘোষণা দিয়েছে দলটির ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ। গত বুধবার সন্ধ্যায় ওই ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ এক সমাবেশে এ ঘোষণা দেন।
এ সময় লিখিত পত্রে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আঃ রকিব জানান-সোনাবাড়িয়ার ২নং ওয়ার্ড উত্তর ভাদিয়ালি আওয়ামী লীগের সদস্য আলাউদ্দীন সরদার, আশরাফুল ইসলাম, ছোট্ট, কামাল হোসেন, রাশেদুল ইসলাম, তৌহিদুল ইসলাম, রেজাউল ইসলাম, তৌহিদুল ইসলাম আওয়ামী লীগের ওয়ার্ড কমিটিতে ঢুকে এলাকায় ত্রাস সৃষ্টি করে চলেছে।
এছাড়া তারা কোন কারণ ছাড়াই এলাকার সাধারণ মানুষদের ধরে পিটিয়ে ও কুপিয়ে জখম করছে। উল্টো মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। এমনকি তারা জামায়াত-শিবিরের সাথে সম্পৃক্ত থেকে দলকে ক্ষতিগ্রস্থ করার পায়তারা করে আসছে। সম্প্রতি এ সংক্রান্ত এক জরুরি মিটিং ডাকা হয়।
সেখানে উপস্থিত সকলে জানায়, ওই ৯ সদস্য শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত, হামলা ও একাধিক মামলার আসামি হওয়া মাদকসেবী ও মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার প্রমাণ পাওয়ায় তাদের দিয়ে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করলে দলের কার্যক্রম স্থবির হয়ে পড়বে। তাই তাদের ৭ কর্ম দিবসের মধ্যে বহিস্কারকৃতদের আত্মপক্ষ সমর্থনের জন্য কেন তাদের বহিস্কার করা হইবে না সে মর্মে কারণ দর্শানোর জন্য বলা হয়। কিন্তু তারা কারণ দর্শানোর প্রতিউত্তরে সন্তোষজনক কোন জবাব না দেওয়ায় স্বয়ংক্রিয়ভাবে তাদের সদস্য পদ বাতিল হইয়াছে মর্মে বিবেচিত হইবে।
এ কারণে বুধবার সন্ধ্যায় ভাদিয়ালি ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে এক সমাবেশে তাদের ৯ সদস্যকে অব্যাহতির বিষয়টি তুলে ধরা হয়েছে। এখন থেকে তারা আর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য পদ দাবী করতে পারবে না। উক্ত সমাবেশে বক্তব্য রাখেন-উত্তর ভাদিয়ালী ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক জুলু, ইউপি সদস্য আসাদুজ্জামান আসাদ, আওয়ামী লীগনেতা আয়জুল ইসলাম, সহ-সভাপতি আঃ হাকিম, শাহিনুজ্জামান, প্রচার সম্পাদক আমিনুর রহমান, আওয়ামী লীগনেতা আঃ খালেক, গনেশ দাস, আঃ লতিফ, সোহরাব হোসেন, কেসমত, আঃ মমিন, আঃ রহিম, আলফাজ, বিলায়েত, ফারুক, রবিউল, রেজাউল ইসলাম, আছাফুর, আসাদুজ্জামান, আঃ করিম, সিরাজুল ইসলাম, কামরুজ্জামান প্রমুখ।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন