সাতক্ষীরা সদর উপজেলা জাতীয় পার্টির ত্রিবার্ষিক সম্মেলন : সভাপতি আনোয়ার জাহিদ তপন ও সাধারন সম্পাদক শেখ শরিফুজ্জামান বিপুল


নভেম্বর ৩ ২০২০

নিজস্ব প্রতিনিধি : “শান্তির জন্য পরিবর্তন, পরিবর্তনের জন্য জাতীয় পার্টি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরা সদর উপজেলা জাতীয় পার্টির ত্রিবার্ষিক সম্মেলন-২০২০ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে শহরের মিনি মার্কেট চত্বরে উক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়।
সাতক্ষীরা সদর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক নুরুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম মধূ।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক আশরাফুজ্জামান আশু। সমগ্র অনুষ্ঠানটি পারিচালনা করেন, সদর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আনোয়ার জাহিদ তপন। এ সময় সেখানে জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
কাউন্সিলে সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি নির্বাচিত হয়েছেন আনোয়ার জাহিদ তপন ও সাধারন সম্পাদক হয়েছেন শেখ শরিফুজ্জামান বিপুল।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন