পারুলিয়া ব্রীজ হতে নোড়ার চক পর্যন্ত পিচ কার্পেটিং রাস্তার উদ্ধোধন


অক্টোবর ৩০ ২০২০

দেবহাটা সংবাদদাতা: পারুলিয়া ব্রীজ থেকে নোড়ার চক পর্যন্ত পিচ কবর্পেটিং রাস্তার শুভ উদ্বোধন করা হয়েছে। ২৯ অক্টোবর বৃহস্পাতিবার সকাল ১০ টায় পারুলিয়া ব্রীজ থেকে নোড়ার চক পর্যন্ত ইউএনআর সড়ক ওয়াবদা বাঁধ চেঃ ০০.২০০০ মিটার পর্যন্ত পিচ কার্পেটিং রাস্তার শুভ উদ্বোধন করেন সাবেক সফল স্বাস্থ্য মন্ত্রী, সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ও বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সাংসদীয় ¯স্থয়ী কমিটির সভাপতি অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি।
এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য মুনসুর আহমেদ, দেবহাটা সার্কেলের এএসপি শেখ ইয়াছিন আলী, উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা আক্তার, দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাবেক সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, পারুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, দেবহাটা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুবকর গাজী, কুলিয়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুল ইসলাম সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা।
দেবহাটার নওয়াপাড়ায় ওয়ার্ড আ’লীগের কমিটি গঠন
দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহমুদুল হক লাভলু ও সাধারন সম্পাদক আলমগীর হোসেন সাহেব আলী নবনির্বাচিত এই কমিটির অনুমোদন দিয়েছেন বলে জানা গেছে। নতুন কমিটিতে সভাপতি হিসেবে ইউপি সদস্য মনিরুজ্জামান মনি, সাধারন সম্পাদক হিসেবে তাপস রায় ও সাংগঠনিক সম্পাদক হিসেবে মুকুল হোসেন নির্বাচিত হয়েছেন। উক্ত ৩ জনকে নির্বাচিত করে ৫১ সদস্য বিশিষ্ট দেবহাটা উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের কমিটি গঠন করা হয়েছে।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন